ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (২৯ মে-৪ জুন)

প্রকাশিত: ০৯:৪৪, ২৯ মে ২০২১   আপডেট: ১৩:১৪, ২৯ মে ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৯ মে-৪ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অনিয়ন্ত্রিত আবেগকে প্রশ্রয় দেবেন না। এ সপ্তাহে আপনার সবার সঙ্গে হৃদ্যতা বৃদ্ধি পাবে। আপনার সামগ্রিক যোগাযোগ বৃৃদ্ধি পাবে। কুৎসা ও কান কথায় কোনো গুরুত্ব দেবেন না। আপনার প্রতিটি কাজ সুশৃঙ্খলভাবে করার চেষ্টা করুন। অন্যের ওপর নির্ভর করবেন না। বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। সামাজিক যোগযোগ বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): প্রতিটি কাজের সঠিক পর্যালোচনা করুন। সমালোচনা ও নিন্দাকে ইতিবাচক চিন্তা দিয়ে গ্রহণ করুন। স্থান-কাল-পাত্র বিবেচনা করে কথা বলার চেষ্টা করুন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। পারিবারিক ও দাম্পত্য শান্তি বৃদ্ধি পাবে। আর্থিক ও ব্যবসায়িক যোগযোগ শুভ। সবধরনের অলসতা পরিহার করুন। খাদ্য নির্বাচনে সতর্ক হোন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): এ সপ্তাহ আপনার জন্য শুভ সম্ভাবনাময়। তবে যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। মনে রাখবেন প্রতিটি মানুষই আলাদা, প্রতিটি মানুষই তার নিজস্ব চিন্তাধারায় পরিচালিত হয়। এ সপ্তাহে আপনি মনের দিক থেকে সৌন্দর্য ও রোমান্টিক বিষয়ে আনন্দ উপভোগ করবেন। তবে সফলতাকে উপভোগ করতে হলে ধৈর্য ও একাগ্রতা বৃদ্ধি করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আপনার আবেগ ও অনুভূতিপ্রবণ মানসিকতার জন্য কিছুটা উদ্বেগ বাড়তে পারে। আপনার অন্তদৃৃষ্টি ও ইনটিউশন এর জন্য আপনার আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়িত হবে। সব ধরনের সমালোচনায় ইতিবাচক মানসিকতা রাখুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো পুরোনো সমস্যা সমাধান হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার গতিশীল মানসিকতার জন্য পারিবারিক, সামাজিক ও কাজের জায়গায় উন্নতির সম্ভাবনা আছে। এ সপ্তাহে আপনার অবস্থান অনুযায়ী সবার কেন্দ্রবিন্দুতে থাকবেন। অলস ও নেতিবাচক মানুষদের সঙ্গ এড়িয়ে চলার চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): প্রতিটি কাজ থেকে আনন্দ উপভোগ করুন। পারিবারিকভাবে নিজেকে একাত্মবোধ করুন। সপ্তাহের শুরুতে বিভিন্নমুখী চাপে থাকতে পারেন। যানবাহন চলাচলে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে বৈরী পরিবেশ তৈরি হতে পারে। সবধরনের সমালোচনায় ইতিবাচক মনোভাব পোষণ করুন। আপনার বিশ্লেষণ ক্ষমতা ও ধৈর্যের জন্য পারিবারিক ও সামাজিক জীবনে মূল্যায়ন পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): প্রতিটি কাজে শৃঙ্খলা, সততা ও নিষ্ঠা বজায় রাখার চেষ্টা করুন। অন্যের ওপর নির্ভর করে কোনো কাজ করতে যাবেন না। এ সপ্তাহে আপনি সব ধরনের দোদুল্যমান ও অলসতা পরিহার করুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক হয়ে বিনিয়োগ করুন। পারিবারিক জীবনে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। আর্থিক যোগযোগ শুভ। অফিসিয়াল বিষয়ে সহকর্মীর সহযোগিতা পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এই রাশির জাতক-জাতিকারা তাদের জীবন ও সমস্যা সম্পর্কে সচেতন। তাই সবধরনের প্রতিকূলতার মোকাবিলা করতে প্রস্তুত। এ সপ্তাহে আপনার যোগ্যতার সঠিক মূল্যায়ন পাবেন। তবে আপনার নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে অন্যের সঙ্গে আলোচনা করা থেকে বিরত থাকুন। আর্থিক যোগাযোগ শুভ। পরিবারে কারো স্বাস্থ্যগত বিষয় নিয়ে বিশেষ খেয়াল রাখুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকারা দক্ষতা প্রমাণের সুযোগ পাবেন। তবে আপনাকে ধৈর্যশীল ও মনোযোগের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগযোগ শুভ। সব ধরনের অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করুন। পরিবারের প্রতিটি বিষয়ে বিশেষ খেয়াল রাখুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকারা অধ্যাবসায়ী। নিজের পছন্দমত কাজ করতে আগ্রহী। অফিসের ভেতরে ও বাইরে সবধরনের সমালোচনাকে পজিটিভভাবে গ্রহণ করুন। পারিবারিক জীবনে বিশ্বস্ত ও আন্তরিক থাকুন। পরিবেশ পরিস্থিতি অনুযায়ী গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে শুভ সম্ভাবনা আছে। শারীরিক ও মানসিক দিকে সৃশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকারা উদার মানবিকতায় বিশ্বাসী। ব্যতিক্রমী কাজের প্রতি আগ্রহী। এ সপ্তাহে আপনি আপনার কাজের সঠিক মূল্যায়ন পাবেন। আর্থিক দিক থেকে ভালো সুযোগ তৈরি হবে। তবে পারিবারিক ও কর্মজীবনে ডিপ্লোম্যাসির অভাব আছে, এই বিষয়ে একটু চিন্তাভাবনা করুন। প্রিয়জনের সান্নিধ্যে আনন্দ উপভোগ করবেন। প্রেম ও রোমান্স শুভ। 

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকারা অনুভূতিপ্রবণ। এই রাশির লোকদের সহজে বুঝতে পারে না, ফলে এদেরকে অনেকে ভুল বুঝে। এই বিষয়ে বিশেষ খেয়াল রাখুন। এ সপ্তাহে বিভিন্নমুখী চাপে থাকতে পারেন। পেশাগতভাবে ভালো যাবে। আর্থিক যোগাযোগ শুভ। প্রিয়জনের আচরণ আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়