ঢাকা     বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২২ জমাদিউস সানি ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ নভেম্বর)

প্রকাশিত: ১২:২৭, ১৩ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫৬, ১৩ নভেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ নভেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। সব ধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। কাজের জায়গায় উন্নতির জন্য ইতিবাচক দৃষ্টিভঙ্গি ও সহনশীলতার যথেষ্ট প্রয়োজন আছে। দূর থেকে কোনাে সুখবর পেতে পারেন। আর্থিক লেনদেন সতর্ক হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সপ্তাহের শুরুতে নানাামুখি চাপে থাকতে পারেন। স্বাধীন পেশায় সুনাম ও মর্যাদা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। আয়-ব্যয়ের বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। কাজে শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন।অন্যের কথা-আচরণে কষ্ট পেতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): নতুন ধারণা ও পরিকল্পনা নিয়ে কাজ শুরু করুন, সফলতা পাবেন। তবে কাজে শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করবেন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। স্বাধীন পেশাজীবীদের সুনাম ও মর্যাদা বাড়বে। প্রেম ও রোমান্স শুভ। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): অপ্রত্যাশিত ব্যয়ের ব্যাপারে সতর্ক থাকুন। এ সপ্তাহে শিক্ষার্থীদের জন্য অনুকূল সময়। চাকরি প্রত্যাশীদের কর্ম লাভের সম্ভাবনা আছে। নিজের যোগ্যতা প্রমাণ করতে গিয়ে অন্যের ক্ষতি না হয় সে ব্যাপারে সচেতন হোন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নিজের কাজ ও দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। পারিবারিক ও কর্মজীবনে কারো প্রতি ক্ষোভ রাখবেন না। সহকর্মীর যেকোনাে যুক্তি, পরামর্শ ও সমালোচনাকে পজিটিভ ভাবে গ্রহণ করুন। কেউ কেউ চাকরি সংক্রান্ত বিষয়ে সুখবর পেতে পারেন। রোমান্টিক সম্পর্ক উপভোগ করবেন। পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): নিজের কাজ ও দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। উপার্জনকে পেশাগত কাজের লক্ষ্য বানাবেন না। প্রেম ও রোমান্টিক সম্পর্ক উপভোগ করবেন। কোনাে সিদ্ধান্ত নেয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। কোনাে আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। দাম্পত্য সম্পর্ক সুন্দর ও মধুর হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): কারো অনুপস্থিতিতে সমালোচনা ও নিন্দা করা থেকে বিরত থাকুন। রাজনীতি ও জনসংযোগ কাজে সফলতা পাবেন। রাগ বা জেদের কারণে কোনাে সমস্যা হতে পারে। চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। ব্যক্তিগত প্রশ্নের উত্তর দেওয়ার সময় কুশলী ও সংযত হোন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): স্থান, কাল, পাত্র বিবেচনা করে কথা বলুন ও কাজ করুন। সহকর্মীর কোনাে কথা ও আচরণকে পজিটিভভাবে নিন। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। ভাই বোন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। কারো বিয়ের আলোচনা ফলপ্রসূ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পর্যালোচনা করুন, সমালোচনা নয়। প্রতিটি সময়কে পরিকল্পিত পদ্ধতিতে কাজে লাগানোর চেষ্টা করুন। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। চাকরিজীবীদের বসের সঙ্গে মতানৈক্য হতে পারে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক উপভোগ করবেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক ও মধুর হবে। কোনো অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করার চেষ্টা করুন। কুৎসা ও কান কথাকে প্রশ্রয় দেবেন না। এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়বে। কোনো রকম শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। প্রযুক্তির ভালো-মন্দ সম্পর্কে সচেতন হোন। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কারো আচরণে প্রতিক্রিয়া দেখাবেন না। দেহমন সুরক্ষার জন্য সুস্থ খাদ্যাভ্যাস ও জীবনাচার অনুসরণ করুন। সবধরনের বিতর্ক এড়িয়ে চলুন। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সচেষ্ট হলে আর্থিকভাবে লাভবান হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাজে শৃঙ্খলা, সততা  ও নিষ্ঠা বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের সবার সঙ্গে মানসিকভাবে একাত্মতা প্রকাশ করুন। অনাকাঙ্ক্ষিত ও উদ্ভূত যেকোনো পরিস্থিতি শান্তভাবে মোকাবেলা করুন। কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়তে পারে। যানবাহন  ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়