ঢাকা     শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||  ভাদ্র ৪ ১৪২৯ ||  ১৯ মহরম ১৪৪৪

এ সপ্তাহের রাশিফল (১৫-২১ জানুয়ারি)

প্রকাশিত: ১০:৪০, ১৫ জানুয়ারি ২০২২  
এ সপ্তাহের রাশিফল (১৫-২১ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সবদিক থেকে  ভালো থাকবেন। তবে সঠিক দৃষ্টিভঙ্গির মাধ্যমে প্রতিটি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। ঘরোয়া ও কাছের মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। ভ্রমণের সুযোগ তৈরি হবে, কিন্তু সাবধনতা অবলম্বন করবেন।

বৃষ রাশি (১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কাজের পরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। আপনি প্রতিটি মুহূর্তগুলোকে কাজে লাগানোর চেষ্টা করবেন। পারিবারিক জীবনে অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পরিবর্তনশীল মানসিকতার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। স্বাধীন পেশাজীবীদের জন্য ভালো সময়। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। ভ্রমণে সতর্ক থাকতে হবে। মানসিক অস্থিরতার জন্য স্নায়ুবিক দুর্বলতায় ভুগতে পারেন। শরীর স্বাস্থ্য নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন।

কর্কট রাশি ( ‌২২ জুন-২৩ জুলাই): উদ্বেগ-উৎকণ্ঠা বাড়তে পারে। পরিবেশ পরিস্থিতি অনুযায়ী নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক অস্থিরতা বাড়তে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। পরিবেশ পরিস্থিতি অনুযায়ী নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসা বাণিজ্য চুক্তি সম্পাদন করার জন্য অনুকূল সময়।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পেশগত দক্ষতা বিকাশের সুযোগ তৈরি হতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ। শৈল্পিক কাজে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। অপ্রিয় কথা বলার জন্য অন্যের কাছে অপ্রিয়ভাজন হতে পারেন। কর্মপরিবেশে আনন্দ উপভোগ করবেন। কোনো চুক্তি সম্পাদন করার জন্য বেশ ভালো সময়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আপনার আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিক ও কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। কাছের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর আচরণে কষ্ট পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): রাগ ও জেদ নিয়ন্ত্রণ করুন। আর্থিক যোগাযোগ শুভ। সবার সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ক্যারিয়ার সমৃদ্ধির ভালো সুযোগ তৈরি হবে। অপ্রীতিকর পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন।  শারীরিক ও মানসিক দিকে বিশেষ সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): দাম্পত্য ও পারিবারিক জীবনে সমন্বয় করে চলুন। আর্থিক প্রতিষ্ঠানে কর্মরতদের জন্য বেশ সম্ভবনাময় সময়। আপনার আচরণ ও কথায় অন্যের ওপর নেতিবাচক প্রভাব পড়তে পারে। পরিবারে কারো শারীরিক অসুস্থতাজনিত সমস্যা তৈরি হতে পারে। ভ্রমণে সতর্ক থাকার চেষ্টা করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক শক্তি বৃদ্ধি করুন। সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। আর্থিক বিষয়ে অনিশ্চিত পরিস্থিতি তৈরি হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। বাত রোগ ও ঠান্ডাজনিত প্রদাহ থেকে সমস্যা তৈরি হতে পারে। প্রতিটি সম্পর্ককে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ঠান্ডাজনিত প্রদাহ থেকে সমস্যা তৈরি হতে পারে। আত্মীক স্তরে নিজেকে নতুন করে উপলব্ধি করতে পারবেন। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। পেশাগত কাজে সফলতা মিলবে। রোমান্টিক সম্পর্ক উপভোগ করবেন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রাত্যহিক জীবনের প্রতিটি মুহূর্তগুলোকে কাজে লাগানোর চেষ্টা করুন। জীবনকে পজিটিভভাবে নিন। অতিরিক্ত কথাবার্তা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। শারীরিক বিষয়ে এ সপ্তাহ আপনার জন্য শুভ নয়। পেশাগত কর্মদক্ষতার জন্য মূল্যায়িত হবেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়