ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২২-২৮ জানুয়ারি)

প্রকাশিত: ১২:১৪, ২২ জানুয়ারি ২০২২  
এ সপ্তাহের রাশিফল (২২-২৮ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহ আপনার জন্য শুভ, কল্যাণকর ও বেশ গুরুত্বপূর্ণ। সবধরনের বিবাদ, সংঘাত ও অপ্রীতিকর পরিবেশ থেকে নিজেক সরিয়ে রাখুন। প্রেমের ক্ষেত্রে মন কষাকষি ও ভুল বোঝাবুঝির অবসান হবে। স্বাস্থ্যগত বিষয়ে আরো যত্নবান হওয়া উচিত। স্বাধীন পেশাজীবীদের সুনাম বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহ আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ। সম্পর্কের ক্ষেত্রে শুভ সূচনা হওয়ার সম্ভবনা আছে। ব্যবসা ভালো চলবে পাশাপাশি অর্থ উপার্জনের ভালো সুযোগ তৈরি হতে পারে। কোনো ধরনের ঋণ নেওয়া ও দেওয়া থেকে বিরত থাকুন। রাগ জেদ নিয়ন্ত্রণে রাখুন। প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সবধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। আর্থিকভাবে লাভবান হবেন। শরীর ও স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন। আয়-ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রেখে চলুন। পরিবারে নতুন কিছুর শুভ ঘটনা নির্দেশ করে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনি সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। নতুন কোনো সংবাদে আনন্দ উপভোগ করবেন।বিনিয়োগের জন্য শুভ সময় নয়। পারিবারিক দ্বিধাদ্বন্দ্ব তৈরি হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কাজকর্মে সুনাম বাড়বে। অলসতাকে প্রশ্রয় দেবেন না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মনের জোর ও প্রতিপত্তি বাড়বে। অপ্রিয় কথা বলা থেকে নীরবতা শ্রেয়। প্রেমে সাফল্য পাবেন। অর্থ লেনদেনে সতর্ক হতে হবে। যোগাযোগ ও সম্মান বাড়বে। আকস্মিক কোনো শুভ সংবাদ পাওয়ার সম্ভবনা আছে। অতিরিক্ত আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। প্রেমের শুভ যোগ রয়েছে। লেনদেন ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। মানসিক চাপ বাড়বে। পারিবারিক বিষয় নিয়ে জটিলতা তৈরি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। প্রচন্ড পরিমাণ আবেগের কারণে আপনার সাংসারিক অশান্তি বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সামাজিক কাজে ব্যয় বাড়তে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে যোগাযোগ এবং ব্যস্ততা আরো বেড়ে যাবে। পেশাগত কাজে সুনাম ও সম্মান বাড়বে। স্বার্থপর লোকদের সংস্পর্শ এড়িয়ে চলুন। দাম্পত্য ও পারিবারিক বিষয়ে জটিলতা তৈরি হতে পারে। অন্যের মতামতকে গুরুত্ব দিন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজের প্রতি আত্মবিশ্বাসী হোন। উচ্চবিলাসী মানসিকতার জন্য মানসিক অস্থিরতা বাড়তে পারে। অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হোন। কোনো বিশেষ ব্যক্তির দ্বারা প্রভাবিত হতে পারেন। লেনদেন ও বিনিয়োগে সতর্ক হোন। রোমান্টিক যোগাযোগ ও ব্যস্ততা বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): লেনদেন সংক্রান্ত বিষয়ে একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পরিবারে বেশ কিছু শুভ এবং ভালো ঘটনা আপনাকে আনন্দ দেবে। দাম্পত্য জীবনে জটিলতা তৈরি হলেও তা কাটিয়ে উঠতে পারবেন। সন্তানের প্রতি আরো দায়িত্বশীল হোন। রোমান্টিক সম্পর্ক শুভ। আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আত্মীয় ও বন্ধুবান্ধবের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। নিজের প্রতি আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার জন্য একাগ্রতার বিশেষ প্রয়োজন। পরিবারে কারো অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দৈনন্দিন কাজকর্মে চাপ বাড়বে। পারিবারিক কারণে মনে কষ্ট আসতে পারে। হিসাব নিকাশ না করে অর্থ বিনিয়োগ আপনার জন্য ঠিক হবে না। আর্থিক ব্যয় বাড়বে। কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আত্মপ্রকাশের সুযোগ পাবেন। আয়-ব্যয়ের সমন্বয় করে চলুন। পারিবারিক ও সামাজিক সম্পর্কে সমঝোতা দরকার। পেশাগত কাজে যোগাযোগ বাড়বে। এ সপ্তাহে আপনার মধ্যে সত্যপ্রিয়তা, মননশীলতা বাড়বে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়