ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ ফেব্রুয়ারি)

প্রকাশিত: ১০:০৬, ১২ ফেব্রুয়ারি ২০২২  
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্ম কৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকার জন্য কিছু সময় মৌন থাকার চেষ্টা করুন। পারিপার্শ্বিক পরিবেশ সম্পর্কে সচেতন হোন। প্রিয়জনের সঙ্গে উষ্ণ সম্পর্ক বজায় থাকবে। নতুন কোনো বিষয়ে আত্মোপলব্ধি হবে। আর্থিক বিষয় অনুকূলে থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): স্বাস্থ্য সচেতনতা প্রয়োজন। নিঃসঙ্গতা বোধ করতে পারেন। পেশাগত ও আর্থিক দিক ভালো যাবে। ইতিবাচক মনোভাব নিয়ে প্রতিটি কাজ সম্পন্ন করার চেষ্টা করুন, সফলতা পাবেন। রাগ, দ্বেষ, ক্ষোভ, মন ও শরীরের জন্য ক্ষতির কারণ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। বিনোদনমূলক কাজে সফলতা পাবেন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। প্রতিটি সম্ভাবনাকে কাজে লাগান। অহেতুক দুশ্চিন্তা করবেন না। গবেষণামূলক কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। ভ্রমণ আপনার জন্য শুভ নয়।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিক প্রফুল্লতা প্রয়োজন। পরিকল্পিত পদ্ধতিতে প্রতিটি কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। আত্মকেন্দ্রিক মানসিকতা থেকে বের হওয়ার চেষ্টা করুন। সফলতার জন্য সাহসী পদক্ষেপ গ্রহণ করুন।প্রেমে সফলতা পাবেন। দাম্পত্য জীবন ভালো যাবে। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা থাকতে পারে।

সিংহ রাশি (২৩জুলাই-২৩ আগস্ট): গৃহ সংক্রান্ত বিষয়ে সমস্যা তৈরি হতে পারে। আর্থিক দিক বেশ ভালো যাবে। শেয়ার বাজার থেকে লাভবান হতে পারেন। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন।রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য জীবনে নিজেকে সতেজ রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিকভাবে সতেজতা অনুভব করবেন। ইন্টারনেট, টুইটার ইত্যাদি ব্যবহারে সতর্ক থাকুন। কারো সঙ্গে মনের অমিল হতে পারে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। পেশাগত কাজে আন্তরিকতা বাজায় থাকবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আত্মবিশ্বাস বাড়বে। ব্যক্তিগত দুর্বলতা কারো কাছে প্রকাশ করবেন না। সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। আর্থিক বিষয়ে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। একাকিত্ব বোধ করবেন। কোনো সুসংবাদ মানসিক প্রশান্তি দেবে। প্রিয়জনের সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আত্মোপলব্ধি বাড়বে। মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। কোনো চুক্তি সম্পাদন করার সময় সতর্ক থাকুন। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মানসিক উদ্যম বাড়বে। বিনিয়োগে সতর্ক থাকুন। যানবাহন, যন্ত্রপাতি ও ইলেকট্রিক সামগ্রী ব্যবহারে সতর্ক থাকুন। এ সপ্তাহে আপনার মানসিক অস্থিরতা বাড়বে। সামাজিক যোগাযোগ বাড়বে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আবেগ বৃদ্ধি পাবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা বাড়বে। ব্যবসা বাণিজ্যের জন্য অনুকূল সময়। মানসিক আনন্দ বৃদ্ধির জন্য বিনোদন ও সৃজনশীল কাজে সময় কাটানোর চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার কাজের জায়গায় মনোযোগ বৃদ্ধি করুন। আর্থিকভাবে ভালো থাকবেন। পারিবারিকভাবে স্বাচ্ছন্দ্য অনুভব করবেন। ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করবেন। গোপন শত্রুতা বাড়তে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিন। প্রাত্যহিক জীবনে সদাচারী হোন। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। নতুন কাজের সুযোগ তৈরি হতে পারে। কাজের সূত্রে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়