ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (৪-১০ জুন)

প্রকাশিত: ১৩:১৮, ৪ জুন ২০২২   আপডেট: ১৩:৪০, ৪ জুন ২০২২
এ সপ্তাহের রাশিফল (৪-১০ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কৌশলের অভাবে অসহিষ্ণুতা বাড়তে পারে। মাত্রাতিরিক্ত আবেগ ও চাহিদা বাড়তে পারে। দাম্পত্য ও পারিবারিক অশান্তি হতে পারে। দূর থেকে কোনো সুখবর পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।পেশাগত কাজে সুনাম বাড়বে। চাকরির ক্ষেত্রে বসের মন যুগিয়ে চলা কঠিন হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনি সিদ্ধান্তহীনতায় ভূগতে পারেন। রাগ বা জেদের কারণে ক্ষতি হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। প্রেমিক-প্রেমিকাদের মানসিক অস্থিরতা বাড়বে। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। আর্থিক চাপ বাড়বে। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হবেন। কর্মক্ষেত্রে নানামুখী চাপে থাকবেন। সামাজিক যোগাযোগ বাড়বে।অনেক ক্ষেত্রে হঠাৎ রেগে যাওয়ার প্রবণতা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ধৈর্য একাগ্রতার অভাবে সাফল্য বিঘ্নিত হবে। দাম্পত্য ও পারিবারিক শান্তি বজায় রাখা কঠিন হবে। পেশাগতভাবে  নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নিন। বুদ্ধিবৃত্তিক কাজে সফলতা পাবেন। অপ্রত্যাশিত ব্যয়ের বিষয়ে সতর্ক থাকুন। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার দৃঢ় প্রত্যয় সাফল্যের সহায়ক হবে। আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। পুরোনো কোনো সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা আছে। অপ্রত্যাশিত ব্যয়ের কারণে আর্থিক চাপে থাকতে পারেন। লেনদেনের ব্যাপারে কেউ বরখেলাপ করতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): এ সপ্তাহে আপনার শরীর ও মন ভালো যাবে। আপনি বেশ প্রাণবন্ত থাকবেন। দাম্পত্য ও পারিবারিক  সম্পর্ক ভালো যাবে। আপনার মনোবল চাঙা  থাকবে। সৃজনশীল ও বুদ্ধিবৃত্তিক কাজে সফলতা পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সৃজনশীল কাজে সফলতা পাবেন। নিজের প্রভাব ও গুরুত্ব বাড়বে। যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সার্বিক পরিস্থিতি ভালোর দিকে যাবে। গৃহে আত্মীয় সমাগম হবে। তবে কিছুটা মানসিক অস্থিরতা বাড়বে। শিক্ষার্থীদের পড়াশোনায় কিছুটা ব্যাঘাত হবে। রাগ-জেদ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন।আর্থিক বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পেশাজীবীদের সুনাম বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে মনোযোগী হতে হবে। নিজের প্রতি যত্নশীল হোন। অন্যের প্রতি শ্রদ্ধাশীল ও ইতিবাচক মনোভাব পোষণ করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার লক্ষ্যকে স্থির করুন। সম্পর্কের ক্ষেত্রে আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। স্বাস্থ্য সচেতন হোন। আপনার গৃহীত পদক্ষেপ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে আলোচনা করা থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কাজকর্মের যোগাযোগ বাড়বে। মানসিক চঞ্চলতা বাড়তে পারে। আপনার কোনো মনোবাসনা পূর্ণ হতে পারে। পেশাগত কাজে মানসিক চাপ বাড়বে। পারিবারিক ক্ষেত্রে মানসিকভাবে শান্তি অনুভব করবেন। আয়ের উৎস থেকে আশানুরূপ উপার্জন নাও হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক দৃঢ়তার সঙ্গে এগিয়ে যান, সফলতা পাবেন। প্রেমের ব্যাপারে মান-অভিমান চলবে। কোনো কারণে বেশি অর্থ খরচ হতে পারে। কর্মে সুনাম বাড়বে। পরিবারে কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বেকারদের কারো নতুন চাকরি হওয়ার সম্ভাবনা আছে। তবে মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়