ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সংকট মোকাবিলায় তিন পার্বত্য জেলায় দেড় কোটি টাকার অনুদান

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ২৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংকট মোকাবিলায় তিন পার্বত্য জেলায় দেড় কোটি টাকার অনুদান

করোনাভাইরাস ও হাম রোগকে কেন্দ্র করে সংকট মোকাবিলায় বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ির তিন পার্বত্য জেলা পরিষদকে ৫০ লাখ টাকা করে মোট ১ কোটি ৫০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এই অনুদান দিয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (২৭মার্চ) সকালে বান্দরবান শহরে মন্ত্রী নিজ বাসায় সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, ‘আমরা ইতোমধ্যে তিন জেলা পরিষদকে জরুরিভিত্তিতে তাৎক্ষণিকভাবে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক দিয়েছি। আমাদের পার্বত্য জেলার কিছু কিছু এলাকায় এখন হাম রোগ দেখা দিয়েছে, সেসব এলাকায়ও যাতে জরুরিভাবে এলাকার মানুষকে সেবা দিতে পারে এবং করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য আমরা পার্বত্য মন্ত্রণালয় থেকে তিন জেলা পরিষদকে আর্থিক ভাবে অনুদান দিয়েছি।’

তিনি আরো বলেন, আগামীতে যদি করোনাভাইরাস মোকাবিলা করতে গিয়ে সাধারণ মানুষের কাজ কর্ম না থাকে বা কোন সমস্যা হয়, তা মোকাবিলায়র জন্য ইত্যেমধ্যে সরকারিভাবে ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।


বান্দরবান/এস বাসু দাস/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়