ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

পাবনা মেডিক্যালের ছাত্রী নিহতের প্রতিবাদে বিক্ষোভ

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনা মেডিক্যালের ছাত্রী নিহতের প্রতিবাদে বিক্ষোভ

পাবনা প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিক্যাল কলেজের (পামেক) শিক্ষার্থী তানিজা হায়দার নিহতের প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তারসহ ছয় দফা দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

রোববার শিক্ষার্থীরা শহরের জিরো পয়েন্টের শাপলা চত্বরে মূল সড়কে অবস্থান নেন। সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত চলা এ অবরোধের কারণে পাবনার আব্দুল হামিদ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।

বিক্ষোভ কর্মসূচিতে তানিজার সড়ক দুর্ঘটনায় নিহত হওয়াকে হত্যাকান্ড উল্লেখ করে ঘাতক ইজিবাইক ও ট্রাক চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনাসহ সড়ক নিরাপত্তা আইন কঠোরভাবে বাস্তবায়নের দাবি জানান শিক্ষার্থীরা। পরে একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করে তারা।

গত ১৩ ফেব্রুয়ারি বন্ধুর মোটরসাইকেলে ঘুরছিলেন পাবনা মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের (৯ম ব্যাচ) ছাত্রী তানিজা হায়দার (১৯)।

সন্ধ্যা ৬টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালে একটি ইজিবাইক মোটরসাইকেলকে ধাক্কা দিলে তানিজা ছিটকে পড়েন। এ সময় ক্রিসেন্ট সিমেন্টের একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয় তার বন্ধু ইমরান চৌধুরী অর্ক।



রাইজিংবিডি/পাবনা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন রহমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়