ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

ধর্ষণের বিচারের আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৪, ২৬ জুলাই ২০২০  

ধর্ষণের বিচারের আশ্বাস দিয়ে সেই যুবতীকেই ধর্ষণ করলেন এক ইউপি সদস্য। এমন অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় শনিবার (২৫ জুলাই) একটি মামলা দায়ের হয়েছে।

মামলায় অভিযুক্তরা হলেন- শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে পারভেজ আহম্মেদ (২৮) এবং কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মো. কলিম উদ্দিন (৪০)। অভিযুক্ত এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, ওই যুবতী (২০) স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। প্রায় ৯ মাস আগে থেকে পিকআপ চালক পারভেজ আহম্মেদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১৮ জুলাই সন্ধ্যায় পারভেজ তার বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে। পরদিন পারভেজ তার বাড়িতে ওই যুবতীকে রেখে পালিয়ে যায়। বাড়িতে অবস্থান করাকালীন ইউপি সদস্য কলিম উদ্দিন ওই বাড়িতে গিয়ে ঘটনা শোনেন এবং পারভেজের সাথে তার বিয়ে করিয়ে দেবে বলে মোটরসাইকেলে করে ওই যুবতীতে নিয়ে যান। পথিমধ্যে শালবনের ভেতরে একটি পরিত্যক্ত বাড়ির রান্নাঘরে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে ওই ইউপি সদস্য। পরে এ ঘটনা কাউকে বললে তাকেসহ পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দিয়ে ইউপি সদস্য চলে যায়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পারভেজ আহম্মেদকে গ্রেপ্তার করা হয়েছে। অপর অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তারে অভিযান চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

গাজীপুর/হাসমত/টিপু

রাইজিং বিডি

সর্বশেষ

পাঠকপ্রিয়