ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অনুতপ্ত হয়ে দুঃখ প্রকাশ করলেন সাবেক এসপি আল্লাহ বকশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অনুতপ্ত হয়ে দুঃখ প্রকাশ করলেন সাবেক এসপি আল্লাহ বকশ

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা হত্যাকাণ্ড থেকে রক্ষা পেতে ওসি প্রদীপকে টেলিফোনে আইনি পরামর্শ দিয়ে বিতর্কিত সাবেক এসপি আল্লাহ বকশ নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত হয়ে দুঃখ প্রকাশ করেছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) চট্টগ্রাম অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার কল্যাণ সমিতি চট্টগ্রাম শাখার প্যাডে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দুঃখ প্রকাশ করেন তিনি। আল্লাহ বকশ বর্তমানে এই সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে ওসি প্রদীপের সঙ্গে ফোনালাপের সত্যতা স্বীকার করেছেন আল্লাহ বকশ।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ‘অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারদের সঙ্গে কর্মরত পুলিশ অফিসাররা বিভিন্ন সময় পরামর্শ চেয়ে থাকেন। ওই দিনও ওসি প্রদীপ তার মতো করে ঘটনার বর্ণনা দিয়ে আইনি পরামর্শ চেয়েছিলেন।’

ওসি প্রদীপ আসল ঘটনা গোপন করেছিলেন বলে উল্লেখ করে আল্লাহ বকশ বলেন, ‘আইনি পরামর্শ দেওয়ার সময় আমার বাচনভঙ্গি বিকৃত হয় যা আমার অনিচ্ছাকৃত স্লিপ অব টাং। এতে আমি অনুতপ্ত, মর্মাহত।’

তিনি এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।

সেনাবাহিনীকে অবজ্ঞা করার কথা অস্বীকার করে আল্লাহ বকশ বলেন, ‘আমার মাধ্যমে তাদের অবজ্ঞা করার প্রশ্নই আসে না।’

উল্লেখ্য, আল্লাহ বকশ চৌধুরী পুলিশ সুপার পদ থেকে ৬ বছর আগে অবসরে যাওয়ার পর চট্টগ্রামের খুলশী মুরগির খামার এলাকায় নিজস্ব ভবনে বসবাস করছেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা লালানগর ইউনিয়নে। তার ছোট ভাই খোদা বকশ বিএনপি সরকারের সময় পুলিশের আইজিপি ছিলেন। ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দীর্ঘদিন কারাভোগ করে বর্তমানে জামিনে আছেন বলে জানা গেছে।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়