RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এমসি কলেজে গণধর্ষণ: আসামি রনির বাড়িতে র‌্যাবের অভিযান

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৭, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:৩৫, ২৭ সেপ্টেম্বর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: আসামি রনির বাড়িতে র‌্যাবের অভিযান

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণ মামলার অন্যতম আসামি শাহ্ মাহবুবুর রহমান রনির হবিগঞ্জের গ্রামের বাড়িতে র‌্যাব অভিযান চালিয়েছে। 

রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-৯ কোম্পানী কমান্ডার সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) মেজর আহমেদ নোমানের নেতৃত্বে সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামে রনির বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানের সময় রনির ঘর তালাবদ্ধ ছিল। পরে তার চাচার ঘরে গিয়েও কাউকে পাওয়া যায়নি। র‌্যাব সদস্যরা এ বাড়িতে বেশ কিছু সময় অবস্থান করে আশপাশের লোকজনের কাছে রনি সম্পর্কে খোঁজ-খবর নেন। এ সময় র‌্যাবের কমান্ডার মেজর আহমেদ নোমান মিডিয়ার সঙ্গে কথা বলতে রাজি হননি। তিনি শুধু জানান, পরে বিস্তারিত জানানো হবে। 

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে এক দম্পতি বেড়াতে যায়। তখন নিজেদের ছাত্রলীগের নেতা-কর্মী দাবি করা ৫/৬ জন যুবক তাদের জোর করে ছাত্রাবাসে নিয়ে যায়। পরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করে তারা।

এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) ভোর রাতে ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২/৩ জনকে অভিযুক্ত করে সিলেট নগরের শাহপরান থানায় মামলা ধর্ষণের শিকার ওই নারীর স্বামী। 

এ মামলার অন্যতম আসামি আসামি হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের শাহ জাহাঙ্গীরের ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫)। 
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়