ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাইডেন বিজয়ের পথে, খবরে বরিশালে ভূরিভোজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১১:২৮, ৭ নভেম্বর ২০২০
বাইডেন বিজয়ের পথে, খবরে বরিশালে ভূরিভোজ

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেন বিজয়ের পথে, এই খবরে বরিশালের গৌরনদীতে বড় ধরনের ভূরিভোজ অনুষ্ঠিত হয়েছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টাপ্রাইজের মালিক মো. মেরাজ হোসেন খান ব্যাক্তি উদ্যোগে এই ভূরিভোজের আয়োজন করেন। ভূড়িভোজে অন্তত ২শ জন স্থানীয় ব্যবসায়ী ও রাজনীতিবিদ অংশ নেন।

এ বিষয়ে মেরাজ হোসেন খান রাইজিংবিডিকে জানান,  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তার পছন্দ নয়। ট্রাম্প বিশ্বের শান্তি নষ্ট করেছে মন্তব্য করেন মেরাজ হোসেন।

বলেন, আমেরিকায়ও বিভিন্নভাবে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করেছে ট্রাম্প। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তিনি এখন বিদায়ের পথে।

তিনি বলেন, এবারের নির্বাচেন জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় আমি মনের আনন্দে স্থানীয় ব্যাবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিদের জন্য এই ভোজের আয়োজন করেছি।

আয়োজনে উপস্থিত অনেকেই তাদের ফেসবুকে এই ভূরিভোজের ছবি পোস্ট করেছেন। বিষয়টি নিয়ে গৌরনদী উপজেলা জুড়ে ব্যাপক হাস্যরস্যের সৃস্টি হয়েছে বলে জানালেন পৌর মেয়র হারিছুর রহমান।

বরিশাল/স্বপন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়