Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ২০ রজব ১৪৪২

খুলনায় ট্রাক চাপায় আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩১, ১৮ জানুয়ারি ২০২১  
খুলনায় ট্রাক চাপায় আওয়ামী লীগ নেতা নিহত

খুলনায় ট্রাক চাপায় বেগ আনিসুর রহমান (৫২) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) রাতে খুলনা-যশোর মহাসড়কের ফুলবাড়ীগেট জামিয়া কারিমীয়া মাদ্রাসা সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তিনি খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলীর ছোট ভাই। পুলিশ ট্রাক এবং মাহেন্দ্র আটক করেছে।

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, একটি ট্রাক (যশোর ট-১১-০৯১৪) বেজেরডাঙ্গা আইয়ান জুট মিল থেকে পাট বোঝাই করে রেলিগেট বিশ্বাস জুট ট্রেডার্সে যাচ্ছিল। পথিমধ্যে সন্ধ্যা সোয়া ৮টার দিকে ফুলবাড়ীগেট জামিয়া কারিমিয়া মাদ্রাসা সংলগ্ন স্থানে দ্রুতগামী মাহেন্দ্র (খুলনা মেট্রো থ-১১-০৮৩৭) ওভারটেক করার সময় ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় মাহেন্দ্র’র সামনের সিটে থাকা আওয়ামী লীগ নেতা বেগ আনিস ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। ঘটনার পর প্রায় আধা ঘন্টা সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের একটি টীম রাত ৮টায় নিহতের লাশ উদ্ধার করে খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছে, ঘটনার পর স্থানীয়রা ট্রাক, মাহেন্দ্র এবং ট্রাকের চালক দৌলতপুর থানার মানিকতলার ইলিয়াজের পুত্র নামজুলকে আটক করে। আটকের খবর মানিকতলায় ছড়িয়ে পড়লে ট্রাক শ্রমিকরা এসে সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে স্থানীয়দের কাছে থেকে চালক নাজমুলকে ছিনিয়ে নিয়ে যায়। 

এ ব্যাপারে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস জানান, ঘটনায় ট্রাক ও মাহেন্দ্র আটক আছে। তবে আটক ট্রাক চালককে শ্রমিক ইউনিয়নের নেতারা তাদের জিম্মায় স্থানীয়দের কাছে থেকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নুরুজ্জামান/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়