ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লকডাউনে কঠোর নারায়ণগঞ্জ প্রশাসন, নজরদারি বৃদ্ধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:০২, ১৪ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জে কঠোরভাবে পালিত হচ্ছে প্রথম দিনের লকডাউন। জেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্টে কঠোর নজরদারি।

অন্য যেকোনো দিনের তুলনায় শহরে লোকসমাগম অনেকটা কম। জরুরি প্রয়োজনে কিছু মানুষ ঘর থেকে বের হলেও গণপরিবহন, মার্কেট ও বিপনি বিতান বন্ধ রয়েছে।

পুলিশের পাশাপাশি র‌্যাবসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোবাইল টিম মাঠে কাজ করছে।

বুধবার (১৪ এপ্রিল) সকালে লকডাউনের শুরু থেকে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা ঘুরে এই চিত্র দেখা গেছে।

সকাল থেকেই জেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে আইনশৃংখলা বাহিনী মাঠে তৎপরভাবে কাজ করছে। নারায়ণগঞ্জ শহরসহ  মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে যানবাহন চলাচলে লকডাউনের নির্দেশ বাস্তবায়ন করতে দেখা গেছে। অকারণে কেউ যানবাহন নিয়ে বের হলে তাদের বুঝিয়ে ফিরিয়ে দিচ্ছেন পুলিশ। কেউ লকডাউনের নির্দেশ অমান্য করলে বাধ্য হয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করছে।
এদিকে, নারায়ণগঞ্জের সরকারি বেসরকারি অফিস মার্কেট বিপণী বিতান, খাদ্য ও ওষুধের দোকান ছাড়া সকল ধরনের ব্যাবসা প্রতিষ্ঠান দোকান পাট বন্ধ রয়েছে। নারায়ণগঞ্জ থেকে ঢাকাসহ সারা দেশে চলাচল করা গণপরিবহন বন্ধ রয়েছে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা জানান,  কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করতে নারায়ণগঞ্জে জেলা প্রশাসন, পুলিশ র‌্যাবের সমন্বয়ে গঠিত আইনশৃংখলাবাহিনী মাঠে তৎপর রয়েছে। জেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্টে তল্লাশি, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম ও র‌্যাব মাঠপর্যায়ে কাজ করছে। করোনা সংক্রমণ রোধে  লকডাউনের সকল রকম নির্দেশ ও স্বাস্থ্যবিধি মানতে হবে। সকলে সহযোগিতা করলে লকডাউন বাস্তবায়নসহ করোনা মোকাবেলায় সহজ হবে।

রাকিব/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ