ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যুবক খুনের এক মাস পর হত‌্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১ 

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ৩০ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:৩৮, ৩০ এপ্রিল ২০২১
যুবক খুনের এক মাস পর হত‌্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১ 

জয়পুরহাট সদর উপজেলার ভিটি এলাকায় চুরিকাঘাতে সুমন হোসেন (২৩) নামে এক যুবকের খুন হওয়ার এক মাস পর হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জয় হোসেন (২৬) নামে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা।

জয় হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান পুলিশ সুপার।

জয় হোসেন সদর উপজেলার ভিটি হাজিপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে।

পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা জানান, গত ১৩ মার্চ রাতে সুমন নামে ওই যুবকের রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় ১৭ মার্চ বগুড়া শহীদ জিয়া মেডিক‌্যল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ সুমনের মৃত্যু হয়। ২৫ মার্চ জয়পুরহাট সদর থানার মামলা দায়ের হয়। এরপর চলতি মাসের ২০ এপ্রিল হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখায় ন্যস্ত করা হয়। পরে তদন্ত কার্যক্রম শুরু করে ডিবি। দীর্ঘ তদন্তের পর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার ভিটি হাজিপাড়া থেকে জয় হোসেনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার হওয়া জয় এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। জয় জানায়, নিহত সুমন তার কাছের বন্ধু ছিল। সুমনের কাছে মাদক বিক্রির টাকা পাওনা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জয়সহ আরও তিনজন ছুরিকাঘাত করে ভিটি এলাকার একটি বাগানে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জয় বিজ্ঞ আদালতে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলেও জানান পুলিশ সুপার।

শামীম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়