ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাগেরহাটের কচুয়া উপজেলা চেয়ারম্যান মারা গেছেন

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ৬ মে ২০২১  
বাগেরহাটের কচুয়া উপজেলা চেয়ারম্যান মারা গেছেন

বাগেরহাট জেলার কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এসএম মাহফুজুর রহমান মারা গেছেন ।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৫ মে) বিকেলে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দুই মেয়ে, দুই ছেলে ও তিন স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন রেখে গেছেন।

এস মাহফুজুর রহমান বেশকিছুদিন ধরে শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছিলেন। সব শেষে এপ্রিল মাসের প্রথম দিকে খুলনার সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে গত ২ মে ঢাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান কচুয়া উপজেলা আওয়ামী লীগেরও সভাপতি ছিলেন। ২০০৯ সালে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সর্বপ্রথম কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৪ সালেও তিনি একই দলের প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ ২০১৯ সালের সর্বশেষ উপজেলা পরিষদ নির্বাচনে টানা তৃতীয়বারের মত তিনি কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনবার পরপর তিনি রাড়ীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য হিসেবে জনপ্রতিনিধি হিসেবে জীবন শুরু করেন তিনি। যুবক বয়সে বাংলাদেশ বর্ডার গার্ড এর সদস্য হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন।

মাহফুজুর রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাগেরহাট-২ (সদর-কচুয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। তিনি তার শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

শোক বিবৃতিতে তিনি বলেন, মাহফুজুর রহমানের মৃত্যুতে বাগেরহাট আওয়ামীলীগ পরিবার হারালো একজন ত্যাগী, নিবেদিত ও সাহসী কর্মীকে। আমি, আমার পিতা ৯৫ বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনসহ আমার পরিবার তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

এ ছাড়া মাহফুজুর রহমানের মৃত্যুতে বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য ও উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাড. ভুইঞা হেমায়েত উদ্দিন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনসহ জেলা আওয়ামী লীগ, কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন।

টুটুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়