Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

‘রাজনৈতিক ফায়দা লোটাই ছিল হেফাজতের উদ্দেশ্য’

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৭ মে ২০২১  
‘রাজনৈতিক ফায়দা লোটাই ছিল হেফাজতের উদ্দেশ্য’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা এটা কোনো ধর্মের উদ্দেশ্য নয়। অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লোটাই ছিল তাদের মূল উদ্দেশ্য।’

শুক্রবার (৭ মে) বেলা সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামে গত ২৮ মার্চ সিরাজদিখানে ঘটে যাওয়া হেফাজতের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘ইসলাম হলো শান্তির ধর্ম। এ ধর্ম সহিংসতার কতা বলে না। আইন তার নিজস্ব গতিতে চলবে। এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। যে যেখানেই জড়িত রয়েছেন, তাদের গ্রেপ্তার করে আইনের কাছে সোপর্দ করা হবে। এ নৃশংসতায় মামলা যেগুলো করেছেন কিংবা করেন নাই, তদন্ত করে সবাইকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করব। এ ধরনের নিষ্ঠুরতা-নৃশংসতা আর বর্বরতা হতে দেবো না।’ 

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল একেএম হুমায়ুন কবির, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, জেলা পিআইবি মো. আনোয়ারুল হক, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানের রাজনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের ১০টি বাড়ি-ঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা।

রতন/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ