ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবুল আক্তারকে ফেনী কারাগারে স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২৯ মে ২০২১  
বাবুল আক্তারকে ফেনী কারাগারে স্থানান্তর

স্ত্রী হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়েছে। 

শনিবার (২৯ মে) ঊধ্র্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় তাকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়। এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার তরিকুল ইসলাম।

কারাসূত্র জানায়, হত্যা মামলার প্রধান আসামি হিসেবে গত ১৭ মে থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। একই হত্যা মামলায় অন্য আসামিরাও একই কারাগারে আছেন। মামলা থেকে নিজেকে বাঁচাতে অপরাপর আসামিদের উপর প্রভাব বিস্তার করতে পারেন এমন আশঙ্কা থেকে বাবুল আক্তারকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়েছে। যদিও কারাগার কর্তৃপক্ষ বলেছে, আইনগত কারণে বাবুল আক্তারকে স্থানান্তর করা হয়েছে।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রামে খুন হন মাহমুদ খানম মিতু। তখন স্ত্রী হত্যাকাণ্ডের বিচার চেয়ে থানায় মামলা করেছিলেন বাবুল; সেই হত্যাকাণ্ডের ঘটনায়ই তিনি এখন প্রধান আসামি। 

মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তারের জড়িত থাকার তথ্য প্রমাণ পাওয়ার কথা জানিয়ে পিবিআই সেই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার পরপরই মিতুর বাবা নতুন মামলা করেন। তাতে প্রধান আসামি করেন বাবুল আক্তারকে। 
 

রেজাউল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়