ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বান্দরবানে ট্রাকচাপায় নারীসহ নিহত ৩, আহত ৪

বান্দরবান প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ১১ জুলাই ২০২১   আপডেট: ১৮:৩৬, ১১ জুলাই ২০২১
বান্দরবানে ট্রাকচাপায় নারীসহ নিহত ৩, আহত ৪

বান্দরবানের লামা উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে এক পরিবারের দুই নারীসহ তিনজন নিহত হয়েছে। এতে শিশুসহ চারজন আহত হয়েছে। রোববার (১১ জুলাই) দুপুরে লামা-চকরিয়া সড়কের উপজেলার লাইনঝিরিস্থ উপরের মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন- আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার বাসিন্দা শুভ দাশের স্ত্রী রুপসী দাশ (২০), একই এলাকার গোবিন্দ দাশের স্ত্রী চিনু দাশ (৩০)। অন্যজনের পরিচয় জানা যায়নি। 

আহতরা হলেন, নিহত রুপসী দাশের মেয়ে অংকিতা দাশ (৩) ও ননদ রিখা দাশ (২৭), ট্রাক চালক মো. জাহাঙ্গীর (৫০) এবং কক্সবাজারের মহেশখালী উপজেলার শহিদুল্লার ছেলে মাহিন্দ্রা চালক মো. সাগর (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জেলার আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রুপসী দাশসহ এক পরিবারের পাঁচজন মাহিন্দ্রা গাড়িযোগে চকরিয়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় মাহিন্দ্রাটি সড়কের লাইনঝিরি পৌঁছে থামে এবং যাত্রীরা গাড়ি থেকে নেমে আসে। তখন বিপরীতদিক থেকে ছেড়ে আসা বালুভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিয়ে উল্টে যায়। 

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

আহত রিখা দাশ জানায়, চকরিয়াগামী মাহিন্দ্রা গাড়িটি ট্রাফিক পুলিশ পাহাড়ি ঢালুতে গতিরোধ করে যাত্রীদের নামিয়ে জিজ্ঞাসাবাদ করছিল। তখন সড়কে মাহিন্দ্রা গাড়ি, ট্রাফিক পুলিশের মোটর সাইকেল ও যাত্রীদের জটলা সৃষ্টি হয়। বিপরীতদিক থেকে আসা বালু বোঝাই ট্রাকটি পাহাড়ি ঢালু পথে নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। 

এই দুর্ঘটনার ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান। 
 

বাসু/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়