ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনা বিভাগে মৃত্যুর সংখ্যা কমে ৩৬, আক্রান্ত ১৬২১

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ১৪ জুলাই ২০২১   আপডেট: ১৩:১৬, ১৪ জুলাই ২০২১
খুলনা বিভাগে মৃত্যুর সংখ্যা কমে ৩৬, আক্রান্ত ১৬২১

খুলনা বিভাগে গত তিন দিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কিছুটা কমে এসেছে। তবে, আক্রান্তের সংখ্যা কমেনি। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগের ৭ জেলায় মারা গেছেন আরও ৩৬ জন। আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬২১ জন।

বুধবার (১৪ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. ফেরদৌসী আক্তার।

এ নিয়ে খুলনা বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭২৫ জনে।

এর আগে ১১ জুলাই খুলনা বিভাগে ৪৬ জনের মৃত্যু হয়। যদিও ১২ ও ১৩ জুলাই যথাক্রমে ৪৮ জন করে মারা যান। আর শুক্রুবার (১০ জুলাই) বিভাগে সর্বোচ্চ ৭১ জনের মৃত্যু হয়।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তরের সূত্র জানান, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে খুলনা জেলায় মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৩৭৫ জন। বাগেরহাট জেলায় কেউ মারা যায়নি, আক্রান্ত হয়েছেন ১৫৫ জন। সাতক্ষীরায় ১ জন মারা গেছেন,  আক্রান্ত ৩৪ ও যশোরে জেলায় ৫ জন মারা গেছেন, আক্রান্ত হয়েছেন ২২৭ জন।  নড়াইল জেলায় কেউ মারা যায়নি, আক্রান্ত হয়েছেন ৯৬ জন।  মাগুড়া জেলায় কেউ মারা যায়নি, আক্রান্ত ৪৭ ও ঝিনাইদহ জেলায় মারা গেছেন ৭ জন, আক্রান্ত ৮৭। কুষ্টিয়া জেলায় মারা গেছেন ১১ জন, আক্রান্ত ৩২৫। চুয়াডাঙ্গা জেলায় একজন মারা গেছেন, আক্রান্ত ১১১ জন এবং মেহেরপুর জেলায় মারা গেছেন ২ জন ও আক্রান্ত হয়েছেন ১৬৪ জন।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়