ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মিলাদুন্নবী’র জসনে জুলুস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:১৭, ২০ অক্টোবর ২০২১

লাখ লাখ মানুষের অংশগ্রহণে বন্দরনগরী চট্টগ্রামে স্মরণকালের বৃহত্তম ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জসনে জুলুস অনুষ্ঠিত হয়েছে। এতে নেতৃত্ব দিয়েছেন পাকিস্তান থেকে আগত হজরতুল পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ।

বুধবার (২০ অক্টোবর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম নগরীর বিবিরহাট জামেয়া আহমদীয় সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় এই জুলুসের শুরু হয়। চট্টগ্রাম বিভিন্ন জেলা থেকে আগত লাখ লাখ মানুষ এতে অংশ নেন। জুলুস নগরীর মুরাদপুর, ২ নম্বর গেট ঘুরে পুনরায় মুরাদপুর বিবিরহাট প্রদক্ষিণ করে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা ময়দানে গিয়ে শেষ হয়।  

এই আয়োজনে নিরাপত্তা দিতে পুলিশ, র‌্যাবসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস‌্য মোতায়েন করা হয়। এছাড়া, গাউছিয়া কমিটির আয়োজনে এই মাহফিলে সংগঠনের হাজার হাজার স্বেচ্ছাসেবক যানজট নিরসনসহ শৃংখলা নিশ্চিত করতে দায়িত্ব পালন করেন।

জুলুসের আয়োজক আনজুমান ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘লাখো মানুষের অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে জসনে জুলুস সম্পন্ন হয়েছে। মিলাদুন্নবীর জুলুসের বার্তা হচ্ছে মানুষের প্রতি ভালোবাসা।’ 

আরও পড়ুন: চট্টগ্রামে তীব্র যানজট

রেজাউল করিম/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়