ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

লঞ্চের কেবিনে যুবতীর রহস্যজনক মৃত্যু 

পটুয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:০১, ২৩ অক্টোবর ২০২১
লঞ্চের কেবিনে যুবতীর রহস্যজনক মৃত্যু 

ঢাকা-পটুয়াখালী নৌরুটের যাত্রীবাহী লঞ্চের এক স্টাফের রুম থেকে নাম না জানা এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় লঞ্চের স্টাফ সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। 

শনিবার (২৩ অক্টোবর) সকালে পটুয়াখালী নৌবন্দরে নোঙ্গর করা এমভি সম্রাট-৭-এর স্টাফ রুম থেকে ওই যুবতীর লাশ উদ্ধার করা হয়।  

মৃত যুবতীর বয়স আনুমানিক ৩০ থেকে ৩২ বছর হবে বলে ধারনা করেছে পুলিশ। 

ঢাকা-পটুয়াখালী নৌরুটে নিয়মিত চলাচলরতো এ.আর খান লঞ্চের ইঞ্জিনে ত্রুটি থাকায় তার বদলে ঢাকার সদর ঘাট থেকে এমভি সম্রাট যাত্রী নিয়ে পটুয়াখালীতে আসে। 

পুলিশ জানায়, শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় সদরঘাট লঞ্চ টার্মিনালে লঞ্চটি দাঁড়িয়ে থাকার সময় এক যুবক লঞ্চের স্টাফ সুমনের কাছে কেবিনের খোঁজ করেন। কিন্তু সুমনের কাছে কেবিন না থাকায় সম্রাট লঞ্চের বাবুর্চি সোহেল তার নিজের ব্যবহৃত কেবিন ওই যাত্রীকে ভাড়া দেন। রাত আনুমানিক ১০টার দিকে কেবিনের ভাড়া আদায় করতে গেলে যুবকের পরিবর্তে এক যুবতী কেবিন ভাড়া পরিশোধ করেন। রাতে লঞ্চের কেন্টিনের খাবার খেয়ে ওই যুবতী ঘুমিয়ে পরেন। লঞ্চটি পটুয়াখালী নৌঘাটে পৌছালে কেবিন তালাবদ্ধ দেখতে পান সম্রাট লঞ্চের স্টাফ সোহেল। এ সময় কেবিনের জানালার ছিদ্র দিয়ে তিনি মৃত অবস্থায় ওই যুবতীকে পড়ে থাকতে দেখেন। তিনি ‍বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষকে জানান। লঞ্চ কর্তৃপক্ষ পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে পৌছে ওই যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ। 

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদের জন্য লঞ্চের বাবুর্চি সোহেলকে থানায় আনা হয়েছে। মারা যাওয়া যুবতীর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।

বিলাস/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়