ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর অফিসে হামলা, আটক ৪

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৮ অক্টোবর ২০২১  
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর অফিসে হামলা, আটক ৪

বগুড়ার শিবগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচনি অফিসে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা মার্কার কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (২৭ অক্টোবর) রাতে উপজেলার বিহার ইউনিয়নের বিহার হাটে এই হামলার ঘটনা ঘটে। এ সময় বিদ্রোহী প্রার্থীর অন্তত ১০ কর্মী সমর্থক আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে— হারুন (৩৫) ও জুয়েলকে (৩৬) শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, বুধবার বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বেচ্ছাসেবকলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান মহিদুল ইসলামের নামে নৌকা ও বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মতিউর রহমান মতিনের নামে মোটরসাইকেল প্রতীক বরাদ্দ করা হয়। প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীরা নির্বাচনি প্রচারে মাঠে নামেন। সন্ধ্যার পর উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু প্রায় ১০০ মোটরসাইকেলের বহর নিয়ে বিহার হাট এলাকায় মোটরসাইকেল প্রতীকের পক্ষে নির্বাচনি সভা করেন। রাত ৮টায় নৌকা মার্কার কর্মী সমর্থকরা মোটরসাইকেল মার্কার একটি নির্বাচনি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করে। এসময় সেখানে রাখা কমপক্ষে ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ সেখান থেকে ফেরার সময় মোটরসাইকেল মার্কার কর্মী সমর্থকরা হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশের গাড়ির সামনে অবস্থান নেয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ চারজনকে আটক করে।

বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান মতিন জানান, নৌকা মার্কার কর্মী সমর্থকরা অতর্কিত তার নির্বাচনি অফিসে হামলা চালায়। এতে তার ১০ জন কর্মী সমর্থক আহত হয়েছে বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে কথা বলতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিদুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

ওসি সিরাজুল ইসলাম জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণ আছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এনাম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়