ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছাদে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩০, ২৬ নভেম্বর ২০২১   আপডেট: ২৩:৩৬, ২৬ নভেম্বর ২০২১
ছাদে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

‘তোমার সঙ্গে জরুরি কথা আছে ছাদে আসো’, বলে স্ত্রীকে ডেকে নিয়ে বাড়ির ছাদে যান স্বামী সুমন মিয়া। সেখানে কথা-কাটাকাটির একপর্যায়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান তিনি।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের তারগাছ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম জোনাকি আক্তার (২৩)। তিনি সুনামগঞ্জের দোয়ারা সদর বাজার এলাকার আব্দুল বারেকের মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সুনামগঞ্জের দোয়ারা সদর বাজার এলাকার আব্দুল বারেকের মেয়ে জোনাকি আক্তারের সঙ্গে প্রায় তিন বছর আগে রাজমিস্ত্রি সুজন মিয়ার (২৮) বিয়ে হয়। সে স্ত্রীর পরিবারের সঙ্গে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে কলহ চলছিল। এরপর থেকে তারা আলাদা থাকছিলেন।

শুক্রবার রাতে স্বামী সুজন মিয়া তার স্ত্রীকে শ্বশুরের ভাড়া বাসার পাঁচ তলার ছাদে নিয়ে যান। সেখানে কথা-কাটাকাটি ও ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান। পরে শ্বশুরবাড়ির লোকজন চিৎকারের শব্দ শুনে ছাদে গিয়ে জোনাকিকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ