ঢাকা     মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২১ জমাদিউস সানি ১৪৪৩

নবীগঞ্জে ৯টি ইউপিতে স্বতন্ত্র-বিদ্রেহীরা জয়ী 

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২৯ নভেম্বর ২০২১  
নবীগঞ্জে ৯টি ইউপিতে স্বতন্ত্র-বিদ্রেহীরা জয়ী 

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটগ্রাহণ রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ৪ জন এবং ৯টিতে স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয়ী হয়েছেন।  

সোমবার (২৯ নভেম্বর) সকালে জেলা নির্বাচন অফিস থেকে এতথ্য জানা গেছে।

এর আগে রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলার ১৩ ইউপিতে ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার বিজয়ী প্রার্থীরা হলেন, পূর্ব বড়ভাকৈর ইউনিয়নে আক্তার হোসেন ছুবা, আউশকান্দি ইউনিয়নে দিলওয়ার হোসেন, নবীগঞ্জ সদর ইউনিয়নে হাবিবুর রহমান হাবিব ও পানিউমদা ইউনিয়নে ইজাজুর রহমান।

বিজয়ী স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন পশ্চিম বড়ভাকৈর ইউনিয়নে রঙ্গ লাল দাশ (ঘোড়া), ইনাতগঞ্জ ইউনিয়নে নোমান হোসেন (ঘোড়া), দীঘলবাক ইউনিয়নে মো. ছালিক মিয়া (আনারস), বাউসা ইউনিয়নে সাদেকুর রহমান শিশু (আনারস), কুর্শি ইউনিয়নে সৈয়দ খালেদুর রহমান (আনারস), কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ইমদাদুল হক চৌধুরী (আনারস),  করগাঁও ইউনিয়নে নির্মলেন্দু দাশ রানা (ঘোড়া), দেবপাড়া ইউনিয়নে শাহরিয়াজ নাদির সুমন (চশমা) ও গজনাইপুর ইউনিয়নে ইমদাদুর রহমান মুকুল (আনারস)।

নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ৭০৬ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫৯, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৭০ ও সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৭৭ জন। ১৩ ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৩৭ হাজার ২২৭ জন।

মামুন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়