ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুকসুদপুরে ১৩টিতে আওয়ামী লীগের জয় 

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২৯ নভেম্বর ২০২১  
মুকসুদপুরে ১৩টিতে আওয়ামী লীগের জয় 

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩টিতে আওয়ামী লীগ, ১টিতে আওয়ামী লীগ বিদ্রোহী এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে জয় লাভ করেছে।

রোববার (২৮ রভেম্বর) রাত সাড়ে ১১টায় মুকসুদপুর উপজেলা পরিষদ হল রুমে নিজ নিজ রিটারনিং কর্মকর্তরা বেসরকারি ফলাফল ঘোষণায় এ তথ্য নিশ্চিত করেন।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। তবে পুরুষ ভোটার থেকে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রগুলোতে বাড়তে থাকে ভোটারদের সংখ্যা। ১৬টি ইউনিয়নের ৭৮ জন চেয়ারম্যান প্রার্থী ভোট যুদ্ধে নামেন। এর মধ্যে আওয়ামী লীগের ১৬ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জন এবং ৫৫ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। ১৬ ইউনিয়নে ভোট ভোটার ছিল ২ লাখ ২১ হাজার ৯৭৬ জন।

বিকেল ৪টা থেকে শুরু হয় ভোট গননা ও নির্বাচনি ফলাফল ঘোষণা। এতে ১৩টিতে আওয়ামী লীগ, ১টিতে আওয়ামী লীগ বিদ্রোহী এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে বেসরকারিভাবে জয় লাভ করেছেন।

১৩টি ইউনিয়নে জয়ী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যানরা হলেন— খান্দারপাড়া ইউনিয়নে মো. সাব্বির হোসেন খান (নৌকা), কাশালিয়া ইউনিয়নে মো. সিরাজুল ইসলাম (নৌকা), ভাবরাশুর ইউনিয়নে এস এম রিফাতুল আলম মুছা (নৌকা), গোবিন্দপুর ইউনিয়নে ওবাইদুল ইসলাম (নৌকা), রাঘদী ইউনিয়নে সাঈদুর রহমান টুটুল (নৌকা), গোহালা ইউনিয়নে নজরুল ইসলাম (নৌকা), বহুগ্রাম ইউনিয়নে পরিতোষ সরকার (নৌকা), ননীক্ষির ইউনিয়নে শেখ রনি আহম্মেদ (নৌকা), বাটিকামারী ইউনিয়নে শাহ আকরাম হোসেন (নৌকা), দিগনগর ইউনিয়নে হাজী মোহাম্মদ আলী (নৌকা), উজানী ইউনিয়নে শ্যামল কান্তি বোস (নৌকা), বাঁশবাড়িয়া ইউনিয়নে মনিরুজ্জামান মোল্লা (নৌকা) ও পশারগাতি ইউনিয়নে আ. রহমান মীর (নৌকা), 

জয়ী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা হলেন— জলিলপাড় ইউনিয়নে মিহির কান্তি রায় (আনারস), মোচনা ইউনিয়নে মো. এমদাদ হোসেন (আনারস) এবং মহারাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সালাউদ্দিন মিয়া (ঘোড়া) নির্বাচিত হয়েছেন।।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়