ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৩০ ডিসেম্বর ২০২১  
বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি মনির হোসেনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর।

এর আগে বুধবার (২৯ ডিসেম্বর) রাতে মনির হোসেনকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাও গ্রামের হাওর থেকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা ও পুলিশ জানায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের মাসুক মিয়ার ছেলে হাবিব মিয়ার সঙ্গে সম্প্রতি ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর ) রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে হাওরে নিয়ে যায় হাবিব। এ সময় হাবিবের ভগ্নিপতি মনির হোসেন ও মামাতো ভাই রফিক আলী ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে। 

ওই ঘটনায় ভুক্তভোগীর বাবা বুধবার দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে মনির হোসেনকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি দেব দুলাল ধর জানান, মামলার অপর আসামি হাবিব ও তার মামাতো ভাই রফিক মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 

আল আমিন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়