ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২২, ২ জানুয়ারি ২০২২  
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

বগুড়ায় আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে শহরের মালগ্রাম ডাবতলা মোড়ে গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুইজন হলেন- বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ (২৬) ও ৮নম্বর ওয়ার্ড কমিটির সদস্য মিনহাজ হোসেন আপেল (২৪)।

স্থানীয় বাসিন্দারা জানান, মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন ধরে এলাকায় ধাওয়া- পাল্টা ধাওয়া ও অস্ত্রের মহড়া চলছিল। গত শনিবার বিকেলে রাসেল নামের শহর স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত সহ-সভাপতিকে অপর পক্ষ ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে। রাসেল তখন তার মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ তার মোটর সাইকেলটি হেফাজতে নেয়।

ওই ঘটনার জের ধরে রাসেল ও তার সহযোগীরা রবিবার সন্ধ্যার পর থেকে ডাবতলা মোড়ে মহড়া দেয়। রাত পৌঁণে ৮টার দিকে প্রতিপক্ষ গ্রুপ সেখানে পৌঁছলে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় গোলাগুলির ঘটনা ঘটলে দু'জন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

বগুড়া সিলিমপুর ও মেডিকেল ফাড়ির ইনচার্জ রাজ্জাকুল ইসলাম জানান, নাজমুল হাসান অরেঞ্জ চোখের নিচে গুলিবিদ্ধ হয়েছেন। তার অবস্থা আশংকাজনক। অপরজনের পেটের পাশ দিয়ে গুলি গিয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে।

এনাম আহমেদ/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়