ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, ৪ শিশু আহত

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১০, ৩ জানুয়ারি ২০২২   আপডেট: ০০:১২, ৩ জানুয়ারি ২০২২
বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, ৪ শিশু আহত

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের সবজি বাগান থেকে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে ৪ শিশু গুরুতর আহত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাইজপাড়া গুচ্ছ গ্রাম সুজন মন্ডলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শরীয়তপুর জেলার নড়িয়া সার্কেল  অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ও ডিবি ওসি মো: সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, আহতরা হলেন,আফজাল হাওলাদারের ছেলে দিদার হাওলাদার(০৫), হানিফ হাওলাদারের ছেলে রনি হাওলাদার (০৫),  রতন বেপারির ছেলে ছায়েম বেপারি (০৫), হোসেন ঢালীর ছেলে জাবেদ ঢালী (০৫)। তারা সবাই মাইজপাড়া গুচ্ছ গ্রাম এলাকার বাসিন্দা। তাদের মধ্যে দুজ'নকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী দু'জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বোমাটি বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় শিশুদের পায়। পড়ে তাদের হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সবজি বাগানের মালিক সুজন মন্ডল জানান, কেউ শত্রুতা করে এই কাজ করেছে। যেহেতু এলাকায় নির্বাচন দু' দলের যে কেউ এই কাজ করতে পারে। তাছাড়া এখানে বোমা থাকার কথা না।

জপসা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন বয়াতি জানান, ঘটনা কারা ঘটিয়েছে এটা আমি জানি না। তবে ঘটনা স্থলে গিয়ে আহতের চিকিৎসার জন্য টাকা দিয়েছি।

নড়িয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান জানান, জপসায় একটি সবজি বাগান থেকে একটি পরিত্যাক্ত বোম বাচ্চারা খেলার বল মনে করে খেলছিলো। বোমাটি পেঁচানো টেপ খুলতে গেলে বিস্ফোরণ ঘটে। এতে দু'টি বাচ্চার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়। ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে।

রাজিব হোসেন রাজন

সর্বশেষ

পাঠকপ্রিয়