ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

গোপালগঞ্জে মুজিববর্ষ কার্যক্রমের অগ্রগতি পরিদর্শনে গণপূর্ত সচিব

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ৩ জানুয়ারি ২০২২  
গোপালগঞ্জে মুজিববর্ষ কার্যক্রমের অগ্রগতি পরিদর্শনে গণপূর্ত সচিব

মুজিব জন্মশত বার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গণপূর্ত বিভাগের প্রস্তুতিমূলক কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেছেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার। 

আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব জন্মশত বার্ষিকীর সমাপনী অনুষ্ঠান উপলক্ষে বিভিন্ন কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেবেন। এ উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে বিশাল কর্মযজ্ঞের আয়োজন করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে সমাধি সৌধ কমপ্লেক্স, বকুল তলা চত্বর, লাইব্রেরিসহ বিভিন্ন স্থানের উন্নয়নমূলক ও শোভাবর্ধন কাজের এবং গণপূর্ত অধিদপ্তরের নির্দেশনায় সমাধি সংলগ্ন মাঠে নির্মাণাধীন বিশালাকৃতির প্যান্ডেল ও মঞ্চ তৈরির কাজের অগ্রগতি পরিদর্শন করেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

এ সময় গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মো: আবু হানিফ, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, গণপূর্ত (ইএম) বিভাগের নির্বাহী প্রকৌশলী কাশেফ মো: আমিনুর রহমান, টুঙ্গিপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপ বিভাগীয় প্রকৌশলী দীপক চন্দ্র শীল, উপ বিভাগীয় প্রকৌশলী (ইএম) তন্ময় কর্মকারসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে, সচিব মো. শহীদ উল্লা খন্দকার ও প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার আলাদাভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

গণপূর্ত সচিব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব জন্মশত বার্ষিকীর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ দেবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কর্মযজ্ঞের আয়োজন করা হয়েছে। প্রতিটি কাজ পরিদর্শন করা হচ্ছে। আশা করছি আগামী ৯ জানুয়ারির মধ্যে সকল কাজ সম্পন্ন হবে।
    

বাদল সাহা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়