ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুরুষ সেজে চাচিকে ভাগিয়ে বিয়ে করলেন তরুণী!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ২৭ মে ২০২২   আপডেট: ২১:০৬, ২৭ মে ২০২২
পুরুষ সেজে চাচিকে ভাগিয়ে বিয়ে করলেন তরুণী!

২২ বছরের এক তরুণী পুরুষ হয়ে গেছেন দাবি করে নিজের নাম রাখেন ফাহিম। এরপর দূর সম্পর্কের এক চাচির (১৯) সঙ্গে গড়ে তোলেন প্রেমের সম্পর্ক। পরে ঢাকায় গিয়ে বিয়ে করেন দুজন।

শুক্রবার (২৭ মে) সকালে বিষয়টি প্রকাশ্যে আসে। দুই তরুণীর বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। এসময় পুরুষ সেজে থাকা তরুণীর কাছ থেকে একটি নকল পুরুষাঙ্গ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিজেকে ফাহিম দাবি করা তরুণীর সাত মাস আগে বিবাহবিচ্ছেদ হয়। তার দেড় বছর বয়সী একটি মেয়েও আছে। হঠাৎ তিনি ঘোষণা দেন, আমি পুরুষে রূপান্তর হয়েছি। নিজের নাম রাখেন ফাহিম।

নিজেকে পুরুষ ঘোষণা দিয়ে ছেলেদের মতো প্যান্ট-শার্ট পড়তে শুরু করেন। চুলও কাটেন ছেলেদের মতো ছোট করে। এরপর ১৯ বছর বয়সী দূর সম্পর্কের চাচির সঙ্গে গড়ে তোলেন প্রেমের সম্পর্ক।

প্রেমের টানে চাচি নিজের স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান। তবে তার কোনো সন্তান নেই। ১০ দিন আগে কথিত ফাহিম ও চাচি ঢাকায় পালিয়ে যান।

এ ঘটনায় ফাহিমের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। আর ফাহিমের চাচির পরিবার দুজনকে কৌশলে বাড়িতে আনার চেষ্টা করে। বৃহস্পতিবার রাতে কথিত ফাহিম দূর সম্পর্কের ওই চাচিকে নিয়ে বাড়ি ফেরেন।

আজ সকালে ফাহিম আসলেই পুরুষ হয়েছে কি না তা নিয়ে বিতর্ক ওঠে। এসময় পরিবারের সদস্যরা ফাহিমের প্যান্ট খুলে একটি নকল পুরুষাঙ্গ উদ্ধার করেন।

দূর সম্পর্কের চাচি দাবি করেন, তারা দুজন ঢাকায় গিয়ে বিয়ে করেছেন। তবে বিয়ের কোনো কাগজপত্র দেখাতে পারেননি। বিয়ের কাগজ ফাহিমের কাছে আছে বলে জানান তিনি। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হলেও ফাহিম যে নকল পুরুষ সেজেছিলেন, তা তিনি বুঝতে পারেননি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘তাদের এই সম্পর্ক কোনো আইনের মধ্যে পড়ে না। তাই জিডির ভিত্তিতে ফাহিম নাম ধারণ করা মেয়েটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্য মেয়েটিকেও পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

তানজিমুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়