ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

গোপালগঞ্জে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী, বাকি রইলো ৪

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ১১ জুন ২০২২   আপডেট: ১৯:৩৪, ১১ জুন ২০২২
গোপালগঞ্জে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী, বাকি রইলো ৪

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট মাঠ থেকে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী। ফলে এ নির্বাচনে ১০ জন প্রার্থীর মধ্যে ৬ জন সরে দাঁড়িয়েছেন। নির্বাচনী মাঠে এখন প্রচারণায় থাকলেন ৪ জন প্রার্থী।

শনিবার (১১ জুন) বিকেলে আলাদা সংবাদ সম্মেলন করে দুই মেয়র প্রার্থী সরে দাঁড়ান। তারা হলেন- এস এম নজরুল ও মো. আবুল ফত্তাহ্ সজু। উভয়ই অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

মেয়র প্রার্থী এস এম নজরুল ইসলাম হেলমেট প্রতীক নিয়ে ও মো. আবুল ফত্তাহ্ সজু রেল ইঞ্জিন প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন।

মেয়র প্রার্থী এস এম নজরুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে রকিব হোসেনকে মনোনয়ন দেওয়ায় পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। রকিব হোসেনকে সমর্থন দিলাম কারণ সে দলীয় প্রার্থী। আমার সমর্থকদের রকিব হোসেনকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।’

অপর মেয়র প্রার্থী মো. আবুল ফত্তাহ্ সজু বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের প্রতি শ্রদ্ধা রেখে এ নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম। দলীয় প্রার্থী হিসাবে মেয়র প্রার্থী রকিব হোসেনকে সমর্থন দিলাম।’

এর আগে, গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি এম সাহাব উদ্দিন আজম, সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজু, দিলীপ কুমার সাহা দীপু শেখ হাসিনার সমর্থিত প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন: গোপালগঞ্জে আরো দুই মেয়র প্রার্থী সরে দাঁড়ালেন, বাকী রইলো ৬

বাদল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়