ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

পৌর নির্বাচন: গোপালগঞ্জে সরে দাঁড়ালেন আরো এক প্রার্থী

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ১২ জুন ২০২২  
পৌর নির্বাচন: গোপালগঞ্জে সরে দাঁড়ালেন আরো এক প্রার্থী

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন আরেক মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী লেকু। এর ফলে এই পৌরসভায় নির্বাচনে অংশ নিতে যাওয়া ১০ মেয়র প্রার্থীর মধ্যে ৭ জনই সরে দাঁড়ালেন। এখন ভোটের মাঠে মাত্র তিনজন প্রার্থী আছেন।

রবিবার (১২ জুন) বিকেলে শহরের মন্দারতলা এলাকার নিজ বাসবভনে এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষনা দেন লিয়াকত আলী।

লিয়াকত আলী বলেন, ‘আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড এই পৌরসভাকে উন্মুক্ত ঘোষণা করেছিল। যে কারণে আমি মেয়র পদে নির্বাচনে অংশ নিতে চেয়েছিলাম। কিন্তু দলের সভানেত্রী শেখ হাসিনা মেয়র প্রার্থী শেখ রকিব হোসনকে সমর্থন দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে আমি পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং শেখ রকিব হোসেনকে সমর্থন চিচ্ছি।’ এ সময় তিনি রাকিব হোসেনকে নির্বাচন জিতাতে নিজ কর্মী সমর্থকদের প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে শেখ কবির হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইলিয়াস হোসেন, সদর উপজেলা আওয়ামী সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি.এম সাহাব উদ্দিন আজম, রেজাউল হক সিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো. আবুল ফত্তাহ সজু, এস.এম নজুরল ইসলাম নুতন নির্বাচন থেকে সরে দাঁড়ান। 

উল্লেখ্য, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। 

আরো পড়ুন: গোপালগঞ্জে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী, বাকি রইলো ৪

বাদল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়