ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

পদ্মা সেতুর অনুষ্ঠান নিয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদককে মারধর

পাবনা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২৬ জুন ২০২২   আপডেট: ১০:১১, ২৬ জুন ২০২২
পদ্মা সেতুর অনুষ্ঠান নিয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদককে মারধর

পাবনার ফরিদপুর উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম কুদ্দুসসহ তার বাহিনীর বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে পেটানোর অভিযোগ উঠেছে।

আহত আলী আশরাফুল কবীর স্থানীয় গোপালনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৫ জুন) রাত সাড়ে আটটার দিকে ফরিদপুর বাজারে বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খান মুক্তমঞ্চে পদ্মা সেতু উদ্বোধনীর আনন্দ উৎসব চলার সময় অনুষ্ঠান স্থলের বাইরে চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

আলী আশরাফুল কবীর বলেন, পদ্মা সেতুর অনুষ্ঠান করতে গিয়ে অনুষ্ঠানের মঞ্চের পিছনে আমার দলেরই ফরিদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম কুদ্দুসকে বললাম, ভাই ২৩ তারিখের অনুষ্ঠানেও আসলেন না। আবার ২৫ তারিখের অনুষ্ঠানেও আসলেন না। তখন তিনি বলেন, তোমাদের অনুষ্ঠানে আমরা যাব কেন। তোমরা রাজাকার। রাজাকারের অনুষ্ঠানে আমরা যাই না। সে আওয়ামী লীগের নেতা হয়ে এ কথা বলতে পারেন কি না এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি এবং তার ক্যাডার বাহিনী চাপাতি দিয়ে আমার মাথায় কোপ দেয়। আমি এখন গোপালনগর হাসপাতালে চিকিৎসাধীন আছি।

আলী আশরাফুল কবীরকে মারপিটের ঘটনা স্বীকার করে নুরুল ইসলাম কুদ্দুস বলেন, অনুষ্ঠানস্থলের পাশে একটি দোকানে চা খাচ্ছিলাম। একটা বিষয় নিয়ে তার সাথে আমার কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি আমার কলার চেপে ধরেন। তখন আমার ছেলে পেলে তাকে কিল ঘুষি মারলে মাটিতে পড়ে গিয়ে তার মাথা কেটে যায় ।

ঘটনার সত্যতা স্বীকার করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অনুষ্ঠানস্থলে পুলিশ ছিল। পুলিশ দ্রুত বিষয়টি নিয়ন্ত্রণ করে। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

শাহীন/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়