ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শতাধিক নারীর সঙ্গে প্রেম, অতঃপর ধরা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ৩০ জুলাই ২০২২   আপডেট: ১৮:০০, ৩০ জুলাই ২০২২
শতাধিক নারীর সঙ্গে প্রেম, অতঃপর ধরা

ইমো, হোয়াটসঅ্যাপ, ফেসবুকে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শতাধিক নারীর সঙ্গে। তাদের একান্ত সময়ের ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্ল‌্যাকমেইলিং করে হাতিয়ে নিতেন টাকা। এমন অভিযোগে মো. নাদিম হাসান (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ সদরের গোয়েন্দা বিভাগের পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জ সদরের রামপাল ইউনিয়নের পানাম গ্রামের আমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নাদিম হাসান সদর উপজেলার দালালপাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। এসময় তার কাছ থেকে ব্ল্যাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (৩০ জুলাই) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

ওসি জানান, এক নারীর অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। নাদিম ফেসবুক ও ইমু হোয়াটসঅ্যাপ ব্যবহার করে শতাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পড়ে আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকেই ব্ল্যাকমেইলের মাধ্যমে লাখ লাখ টাকা আদায় করে আসছিলেন প্রতারক নাদিক।

ওসি আরও জানান, আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে। আসামিকে আদালতে সোপর্দের পর বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।

রতন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়