ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেঘনার পানি আকাশে উঠার ভিডিও ভাইরাল

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ১০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:২২, ১০ সেপ্টেম্বর ২০২২

লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদীর পানি আকাশে উঠার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (ভাইরাল) ছড়িয়ে পড়েছে। 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার টাংকি মাছঘাটের মৎস্য আড়তের কর্মচারী মজিদ হোসেন উমর তার ব্যবহৃত ফেসবুক আইডিতে ভিডিওটি পোষ্ট করেন। তবে উপজলা প্রশাসন ও স্থানীয় মাছ ব্যবসায়ীদের দাবি, আকাশের দিকে পানি উঠার কোনো ঘটনা ঘটেনি।

এদিকে একই দিন বিকেল সাড়ে ৪ টার দিকে মজিদের কাছ থেকে ভিডিওটি নিয়ে উপজেলার চরগাজী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সজিব জমিদার তার ব্যক্তিগত ফেসবুকেও ভিডিওটি পোষ্ট করেন।

মজিদের পোষ্ট করা ভিডিওটির ক্যাপশনে লেখা হয়, 'ইয়া আল্লাহ, প্রকৃতির কি ভয়ংকর রূপ..সরাসরি আজ নিজ চোখে দেখলাম'.... স্থান- টাংকি ঘাট, রামগতি।

পোস্টটিতে মাকসুদুর রহমান আপন নামে এক ব্যক্তি মন্তব্য করছেন, তিনিও দৃশ্যটি দেখেছেন। বিকেল ৩টা ২০মিনিটের দিকে ওই দৃশ্যটি দেখা যায়।

ভিডিও ধারণকারী মজিদ লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনি মোহন ইউনিয়নের মজুচৌধুরীর হাট এলাকার বাসিন্দা। রামগতির টাংকি ঘাটে এক আত্মীয়ের মৎস্য আড়তে তিনি চাকরি করেন।

ভিডিও ধারণকারী মজিদ হোসেন বলেন, ‘আমি টাংকি মাছঘাটে একটি আড়তে চাকরি করি। দুপুরের খাওয়া শেষে নদীর পাড়ে বসে ছিলাম। হঠাৎ করে ঘাটের অদূরে নদীর পানি আকাশের দিকে উঠতে দেখি। তাৎক্ষণিক ভিডিওটি করে ফেসবুকে পোষ্ট করেছি।’

টাংকি ঘাটের মাছ ব্যবসায়ী আব্দুর রব বলেন, ‘আমি বিকেলে ঘাটেই ছিলাম। আকাশের দিকে পানি উঠার কোন দৃশ্যই আমাদের কারো চোখে পড়েনি। কে বা কারা একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। অনেকেই আমাদের কাছ থেকে জানতে চেয়েছে। কিন্তু এমন কোন দৃশ্য আমাদের চোখে পড়েনি।’

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরী বলেন, ‘বিকেলে টাংকি ঘাটে ইউপি প্যানেল চেয়ারম্যান উপস্থিত ছিলেন। এ ধরণের দৃশ্য তিনি দেখেননি। এছাড়া স্থানীয়দের সঙ্গে কথা হয়েছে, তারাও সত্যতা নিশ্চিত করতে পারেননি।’

জাহাঙ্গীর লিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়