ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

সাফ ফুটবল জয়ী নিলাকে কুষ্টিয়ায় সংবর্ধনা

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ১ অক্টোবর ২০২২  
সাফ ফুটবল জয়ী নিলাকে কুষ্টিয়ায় সংবর্ধনা

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ জয়ের পর নিজ জেলা কুষ্টিয়ায় পৌঁছে উষ্ণ সংবর্ধনা পেয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলা। তার কুষ্টিয়ায় আগমন ঘিরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

নেভি ব্লু রঙের টি-শার্ট আর কালো চশমা পরা নিলাকে রাস্তার পাশে দাঁড়িয়ে দুই হাত নেড়ে অভিনন্দন জানান বহু মানুষ। নিলাকে নিয়ে বের হওয়া শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। 

শনিবার (০১ অক্টোবর) বেলা ১২টার দিকে সাদা রঙের সুসজ্জিত ছাদখোলা প্রাইভেটকারে চড়ে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌঁছান নিলা। এরপর সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভায় নিলা বলেন, ‘বাংলাদেশ নারী ফুটবল দলের এ বিজয় দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি। যার হাত ধরে ফুটবলে এই আমি,  সেই ফাত্তাহ ভাই বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন। আমার গুরু ফাত্তাহ ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ।’

সংবর্ধনা দেওয়ায় জেলা প্রশাসনসহ জেলা ক্রীড়া সংস্থা এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিলা। তিনি আরও বলেন, ‘আগামীতে আমরা প্রধানমন্ত্রীর প্রেরণা ও দেশবাসীর ভালোবাসায় সামনের দিকে এগিয়ে যাব।’ 

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলমসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

কাঞ্চন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ