ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

এলজিইডি কর্মকর্তার ফেনসিডিল পানের ভিডিও ভাইরাল

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২১ অক্টোবর ২০২২  
এলজিইডি কর্মকর্তার ফেনসিডিল পানের ভিডিও ভাইরাল

নওগাঁর বদলগাছী উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামের প্রকাশ্যে ফেনসিডিল পান করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছাড়িয়ে পড়েছে। এনিয়ে সমালোচনার ঝড় শুরু হয়েছে উপজেলা জুড়ে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) ভিডিওটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, বদলগাছী উপজেলার এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম প্রকাশ্যে রাস্তার উপর মোটরসাইকেলে বসে ফেনসিডিল পান করছেন। সেখানে জনৈক মাদক কারবারি উজ্জল হোসেনকে দেখা যায় সাইফুল ইসলামকে ফেনসিডিল সরবরাহ করতে। কিছুক্ষণ পরে ওই মাদক কারবারিকে পকেট থেকে টাকা বের করে মূল্য পরিশোধ করতে দেখা যায় সাইফুল ইসলামকে।

এ বিষয়ে অভিযুক্ত এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি কোনো উত্তর না দিয়ে নানাভাবে প্রতিবেদকে ম্যানেজ করার চেষ্টা করেন।

বদলগাছী উপজেলা এলজিইডি’র  প্রকৌশলী মোখলেছুর রহমানের সঙ্গে মুঠোফনে যোগাযোগ করা হলে তিনি আগেই জানতে চান কোন বিষয়ে আপনি কথা বলতে চাচ্ছেন। সাইফুল ইসলামের মাদক গ্রহণের বিষয়টি জানার পর তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে পারবেন না বলে ফোন রেখে দেন।

এলজিইডি নওগাঁ জেলা নির্বাহী প্রকৌশলী তোফায়েল আহমেদ জানান, বিষয়টি গতকাল বৃহস্পতিবারই নজরে এসেছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাজু/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়