ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৩ অক্টোবর ২০২২   আপডেট: ১২:৪৯, ২৩ অক্টোবর ২০২২
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণ আফ্রিকায় নুরুল আফসার (৪০) নামে এক বাংলাদেশি ব্যবসায়ীকে দোকানের ভেতরে ঢুকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার দক্ষিণ আফ্রিকা সময় রাত ৯টার দিকে ফ্রি ইস্ট প্রভিন্স বোসাবেলো শহরে এ ঘটনা ঘটে।

রোববার (২৩ অক্টোবর) সকালের দিকে বিষয়টি নিশ্চিত করেন চরপার্বতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মোহাম্মদ হানিফ।  

নিহত নুরুল আফসার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড়ের দায়মোল্লা মৌলভী বাড়ির মৃত জয়নাল আবেদীনের ছেলে।

ইউপি চেয়ারম্যান কাজী মোহাম্মদ হানিফ বলেন, ‘১৬ বছর আগে আফসার জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় যান। কিছুদিন চাকরি করার পর নিজে ব্যবসা শুরু করেন। পরে সেখানে বিয়ে করে পারিবার নিয়ে থাকতে শুরু করেন। প্রতিদিনের মতো নিজের দোকানে ব্যস্ত ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা সময় রাত ৯টার দিকে কয়েকজন অস্ত্রধারী দোকানে প্রবেশ করে আফসারকে গুলি করে। পরে সন্ত্রাসীরা দোকানে থাকা নগদ অর্থ এবং মূল্যবান মালামাল নিয়ে যায়। স্থানীয় লোকজন আফসারকে উদ্ধার করে দক্ষিণ আফ্রিকা ফ্রি ইস্ট প্রভিন্স বোসাবেলো শহরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।    

নিহতের ছোট চাচা মো.ইউসুফ বলেন, আফসারের মৃত্যুর খবর কাল রাতেই আমরা জানতে পেরেছি। পরিবারের সবাই এখন শোকাহত।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উল আলম ভূঁইয়া জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি বিষয়টি দেখেছি। তবে ইউনিয়ন পরিষদ বা পরিবারের পক্ষে এখনো কিছু জানানো হয়নি।

মওলা সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়