ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

শিশু নির্যাতন, গ্রেপ্তার ৩

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:১০, ২ ডিসেম্বর ২০২২
শিশু নির্যাতন, গ্রেপ্তার ৩

রংপুরের পীরগঞ্জে চুরির অপবাদে রিফাত মণ্ডল (১২) নামের স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে হাত-পা বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

শুক্রবার (০২ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- স্কুল শিক্ষক আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টার (৫৩), আনিসুল ইসলাম ওরফে আলম (৪৯) ও মো. তাজুল ইসলাম (৪২)। 

ওসি জাকির হোসেন বলেন, নির্যাতনের ঘটনায় ভুক্তভোগীর শিক্ষার্থীর বাবা ছয়জনের নাম উল্লেখ ও নাম না জানা আরো কয়েকজনের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার মামলা করেন। ওই মামলায় গতকাল রাতেই তিনজনকে গ্রেপ্তার করা হয়। আজ গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ২৩ নভেম্বর স্কুলশিক্ষক আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টারের শ্বশুরের একটি বাইসাইকেল হারিয়ে যায়। এ ঘটনার পরদিন শিশু রিফাত মণ্ডলকে বাইসাইকেল চুরির অপবাদে একটি চাতালে আটকে রাখে শিক্ষক সাজুসহ তার লোকজন। পরে সেখানে জনৈক ফুল মিয়ার বাড়ির সামনে নিয়ে এসে রিফাতের হাত-পা বেঁধে জনসম্মুখে অমানবিক নির্যাতন করে শিক্ষক সাজুসহ তার সহযোগীরা। খবর পেয়ে রিফাত মণ্ডলের বাবা ঘটনাস্থলে পৌঁছে শর্তসাপেক্ষে সাদা কাগজে স্বাক্ষর করে ছেলেকে নিজের জিম্মায় নিয়ে যান। সে সময় ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। পরে মামলা হলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

আমিরুল/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়