ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

ঢাকায় অস্ত্র-বিস্ফোরক ঠেকাতে নারায়ণগঞ্জে ৭ পয়েন্টে তল্লাশি 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৯:১২, ৮ ডিসেম্বর ২০২২
ঢাকায় অস্ত্র-বিস্ফোরক ঠেকাতে নারায়ণগঞ্জে ৭ পয়েন্টে তল্লাশি 

তল্লাশি চৌকি

ঢাকায় বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের গণসমাবেশে নাশকতা এড়াতে আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জের মহাসড়কের ৭টি পয়েন্টে তল্লাশিচৌকি বসিয়ে যানবাহন তল্লাশি করছে পুলিশ। পুলিশ বলছে, মানুষের যানমালের নিরাপত্তা নিশ্চিত এবং আগ্নেয়াস্ত্র, বিস্ফোরকদ্রব্য যেন ঢাকায় প্রবেশ করাতে না পারে; তাই বিভিন্ন পরিবহনে তল্লাশি চলছে।

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ সন্ধ্যা পর্যন্ত গণপরিবহন চলাচল স্বাভাবিক ছিল। বিশেষ করে নারায়ণগঞ্জ-ঢাকা রুটে সবগুলো গণপরিবহন চলছে। মালিক সমিতি এখনও কোনো পরিবহন বন্ধ করেনি।

পুলিশ জানিয়েছে, ১০ ডিসেম্বর সমাবেশ সামনে রেখে ঢাকার প্রবেশ মুখ ঢাকা-সিলেট সংযোগ সড়ক এশিয়ান হাইওয়ে; ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর; ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর; মৌচাক; সাইনবোর্ড ও শহরের প্রাণকেন্দ্র চাষাড়াসহ গুরুত্বপূর্ণ মোট ৭টি পয়েন্টে তল্লাশিচৌকি বসিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

এ সময় পুলিশ মহাসড়কের মোটরসাইকেল, মাইক্রোবাস, প্রাইভেটকার, যাত্রীবাহী গণপরিবহন থামিয়ে তল্লাশি চালাচ্ছে। পুলিশের জিজ্ঞাসাবাদে কোনো পথচারী ও যাত্রীর কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটকানো হচ্ছে। এ ছাড়া কাউকে সুনির্দিষ্ট কাগজপত্র ও জরুরি প্রয়োজন ছাড়া ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না।

পুলিশের বিশাল গাড়ির বহর কাঁচপুর হাইওয়েতে টহল দিতে দেখা গেছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, নাশকতা, বিশৃঙ্খলা এড়াতে পুলিশের এ তল্লাশি অভিযান চলবে।
 

রাকিব/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়