ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আনসারের লুট হওয়া অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১০

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২ জানুয়ারি ২০২৩  
আনসারের লুট হওয়া অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১০

নরসিংদীর বাজার এলাকায় আনাসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের জিম্মি করে লুট করা দুটি শর্টগান উদ্ধার করেছে পুলিশ। এসময় গ্রেপ্তার করা হয় ১০ ডাকাতকে।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম।

পুলিশ জানায়, ঘটনার পর থেকেই তদন্ত শুরু হয়। পরে নরসিংদী, মুন্সিগঞ্জ, ব্রাহ্মনবাড়িয়া, শরীয়তপুর, মাদারীপুর, বাগেরহাট এবং খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: আনসার সদস্যদের বেঁধে বন্দুক ও গুলি ছিনতাই

পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম বলেন, ২৬ ডিসেম্বর রাতে নরসিংদী বাজরস্থ অস্থায়ী ক্যাম্পে আনসার সদস্যরা কর্মরত ছিলেন। এসময় ১৬/১৭ ব্যক্তি  আনসার সদস্যদের ওপর হামলা চালায়। তারা অস্ত্রের মুখে জিম্মি করে আনসার সদস্যদের কাছ থেকে ১০ রাউন্ড গুলিসহ দুটি শর্টগান ছিনিয়ে নেয়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুট হওয়া দুটি অস্ত্র, দুই রাউন্ড গুলিসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 

তিনি আরও বলেন, এই ঘটনায় জড়িত অন্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে। 

প্রসঙ্গত, আনসার সদস্যদের জিম্মি করে অস্ত্র ছিনিয়ে নেওয়ার ঘটনায় আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি মামলা করেন।

হৃদয়/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়