ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজশাহী অঞ্চলের সেরা ৪২ করদাতাকে সম্মাননা প্রদান

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ৪ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৫:১৫, ৪ জানুয়ারি ২০২৩
রাজশাহী অঞ্চলের সেরা ৪২ করদাতাকে সম্মাননা প্রদান

রাজশাহী অঞ্চলের ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা দিয়েছে কর অঞ্চল, রাজশাহী। 

বুধবার (৪ জানুয়ারি) মহানগরীর একটি চাইনিজ রেস্তোরাঁর সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা দেওয়া হয়।

কর অঞ্চল রাজশাহীর কমিশনার মো. নূরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) শাহীন আক্তার। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, কর আপীল অঞ্চল রাজশাহীর কমিশনার শামীমুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট প্রমুখ।

অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে সম্মাননাপ্রাপ্ত তিনজন হলেন- মো. আব্দুল আওয়াল, মো. নাসিমুল গণি খান ও মো.  পিপলু ইসলাম। 

দীর্ঘ সময় কর প্রদানকারী ২ করদাতা হলেন- হেকমত উল্লাহ ও নির্মল কর্মকার। ৪০ বছর বয়সের নিচে পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পান পাভেল হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হিসেবে নূরজাহান বেগম সম্মাননা পান।

এদিকে, রাজশাহী জেলায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ছিলেন ৩ জন। তারা হলেন- মুখলেসুর রহমান, বেলাল উদ্দিন ও কাজী মাহমুদুল হাসান। দীর্ঘ সময় কর প্রদানকারী ২ জন হলেন, ড. শামসুন্নাহার ইসলাম ও মোহন কুমার আগরওয়ালা। এছাড়া ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হয়েছেন, মনিরুল ইসলাম ও সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা শরীফা পারভীন।

শিরিন সুলতানা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়