ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিকিৎসা শেষে বাড়ির কাছে এসে বাসচাপায় মৃত্যু

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:০৮, ২১ জানুয়ারি ২০২৩
চিকিৎসা শেষে বাড়ির কাছে এসে বাসচাপায় মৃত্যু

পিরোজপুরের নাজিরপুরে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে বাসচাপায় রিজিয়া বেগম (৬২) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের রুহিতলাবুনিয়া গ্রামের মৃত সোবাহান মোল্লার স্ত্রী। 

দুর্ঘটনার পর চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় তিনি মারা যান।  

নিহতের ছেলে পিরোজপুরের এপেক্স নৈশ বিদ্যালয়ের শিক্ষক মো. রেজাউল করিম মোল্লা জানান, তার মা ওই দিন সকালে পিরোজপুরে ডাক্তার দেখাতে যান। বিকাল সাড়ে ৪টার দিকে পিরোজপুর থেকে বাসে করে বাড়ি ফিরেন। উপজেলার পিরোজপুর-নাজিরপুর-পাটগাতি সড়কের কবিরাজবাড়ি এলাকার বেতবাড়ি ব্রিজের কাছে বাস থেকে নেমে   বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পাটগাতি থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী একটি বাস (বরিশাল-জ-১১-০০০৭) তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করেন। খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিরা জামান জানান, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছিলো। 

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ঘাতক বাসটিকে স্থানীয়রা আটক করেছেন। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে কোন মামলা দায়ের হয়নি। তাদের প্রেপ্তারের চেষ্টা চলছে। 

তাওহিদুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়