ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত: মহাসড়কে লাখো মুসল্লি  

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২২ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:৫১, ২২ জানুয়ারি ২০২৩
বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত: মহাসড়কে লাখো মুসল্লি  

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে লাখ লাখ মুসল্লি উপস্থিত হয়েছেন গাজীপুরের টঙ্গীর তুরাগ ময়দানে।মানুষের চাপ এতোটাই বেশি যে মুসল্লিরা যে যার মতো করে অবস্থান নিয়েছেন ঢাকা ময়মনসিংহ মহাসড়কসহ আশপাশের এলাকায়। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রোববার (২২ জানুয়ারি) দুপুর ১২টায় শুরু হবে ইজতেমার আখেরি মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন তাবলিগ জামাতের শীর্ষ মুরব্বি মাওলানা সাদ আহমদ কান্ধলভীর ছেলে মাওলানা ইউসুফ কান্ধলভী।

এদিকে মোনাজাতে অংশ নিতে ভোর থেকে গাজীপুর ও আশপাশের জেলা থেকে হাজার হাজার মুসল্লির ঢল নামা ইজতেমা মাঠের দিকে। ভোরের দিকে যান চলাচল স্বাভাবিক থাকলেও সকাল ১১ টার পর মুসল্লিরা মহাসড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে গাড়ি থামিয়ে মোনাজাতের জন্য প্রস্তুতি নিচ্ছে চালক ও সহকারীরা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, মোনাজাত শেষ হওয়ার আগ পর্যন্ত ইজতেমা মুসল্লিদের সুবিধার্থে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস থেকে আব্দুল্লাপুর এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়া থেকে কামারপাড়া পর্যন্ত যানবাহন বন্ধ রয়েছে। ইতোমধ্যে লাখ লাখ মুসল্লিরা মোনাজাতে অংশ নিতে ইজতেমা মাঠ ও আশপাশের এলাকায় অবস্থান নিয়েছেন।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়