ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৯ জানুয়ারি ২০২৩  
দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

ফেনসিডিল রাখার অভিযোগে মামুন মল্লিক ও রবিউল ইসলাম নামের দুই ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেন বিচারক। 

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শহীদুল্লাহ এ রায় দেন। 

সাজাপ্রাপ্ত মামুন মল্লিক মেহেরপুর সদর উপজেলার বামনপাড়া গ্রামের মতি মল্লিকের ছেলে ও রবিউল ইসলাম টেংরামারী গ্রামের ইজালের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৪ সেপ্টেম্বর গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার সাহেবপুর বাজার এলাকায় অবস্থান করছিলো। এসময় তারা সবজি বোঝাই একটি মিনি ট্রাকে (ঢাকা মেট্রো -ড-১৪-২৩০৬) তল্লাশি চালিয়ে ৮০০ বোতল ফেনসিডিল জব্দ করে। ওই ঘটনায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিলের ক্রমিক নম্বর (খ)/১৯(৪) ধারায় সদর থানায় একটি মামলা দায়ের হয়। মামলা নম্বর-৭। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আজ রোববার দুই আসামির বিরুদ্ধে রায় ঘোষণা করেন। 

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) পল্লব ভট্টাচার্য। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট খন্দকার একরামুল হক হীরা ও অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম। 

মহাসিন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়