ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

বিএনপির দলছুট সাত্তারকে ‘জেতানোর বার্তা’ দিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ২২:৪২, ২৯ জানুয়ারি ২০২৩
বিএনপির দলছুট সাত্তারকে ‘জেতানোর বার্তা’ দিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতা

ছবি: রাইজিংবিডি

বিএনপি সাত্তারকে ‘ছুড়ে’ ফেলেছে মন্তব্য করে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, শেখ হাসিনা তার পাশে আছেন। শুধু তাই নয়; স্থানীয় নেতৃবৃন্দকে (রবিউল মোক্তাদির চৌধুরী ও আল মামুন সরকার) নির্দেশ দিলেন সব প্রার্থী সরাতে, পাশে দাঁড়াতে। তাছাড়া সেই ‘বার্তা’ দিয়ে আমাকেও পাঠালেন।

রোববার (২৯ জানুয়ারি) বিকেল ৫টায় সরাইল উপজেলার উরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রী কলেজ মাঠে সাত্তার ভূঁইয়ার সমর্থনে এক জনসভায় তিনি এ কথা বলেন।

পড়ুন- সাত্তারের বিরুদ্ধে নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর সহযোগী গ্রেপ্তার

আহমেদ হোসেন দাবি করেন, উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে টিস্যু পেপারের মত ডাস্টবিনের ছুড়ে ফেলেছে বিএনপি। তিনি বলেন, তাকে এমপি বানান। এতে প্রমাণ হবে, বেয়াদবির জবাব সরাইল-আশুগঞ্জের মানুষ দিতে জানেন। 

আওয়ামী লীগ এই নেতা বলেন, বিএনপি বর্ষীয়ান এই রাজনীতিককে অপমান করেছে, বেয়াদবি করেছে, অসম্মান করেছে। আপনারা কি তাকে সম্মান দেবেন? সাত্তারের ছোটকাল থেকে বুড়ো বয়স পর্যন্ত আপনারা পাশে ছিলেন। এমনভাবে তার সাথে সবসময় থাকবেন। তাই ফেব্রুয়ারির ১ তারিখে ইভিএমে ভোট দিয়ে সাত্তারের ‘অপমানের বদলা’ নেবেন। 

তিনি আরও বলেন, সাত্তারকে এমপি বানান। আপনাদের এলাকার উন্নয়ন তিনিই করবেন। নির্বাচনের দিন ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে কলারছড়ি মার্কায় ভোট দেবেন। কলার ছড়িতে ভোট দিলে উপনির্বাচনের বিজয় হবে নৌকার। বিজয়ের পর আব্দুস সাত্তার সংসদে দাঁড়িয়ে কী বলবেন, সবাই সেই অপেক্ষায় আছি।

পড়ুন- সাত্তারকে ‘জেতাতে’ এবার সরে দাঁড়ালেন মৃধা

তারেক রহমানকে চোর আখ্যায়িত করে আ.লীগের এই নেতা বলেন, হাওয়া ভবনের তারেক দেশ থেকে হাওয়া হয়ে গেলেন। আর এই তারেকের জবাব দেবেন সরাইল-আশুগঞ্জের মানুষ। আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা ভোটারদের নিয়ে যাবেন ভোট দিতে। ইভিএমে ভোট দিতে সাহায্য করবেন। বিএনপি ইলেকশন করে না ভন্ডুল করতে জানে। বিএনপি সন্ত্রাসের পার্টি। এই দল আর কোনোদিন ক্ষমতায় আসতে পারবে না।

সলিমাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী আবু তালেবের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা আক্তার (শিউলী আজাদ), জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী মন্টু, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক ঠাকুর। 

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী আবদুস সাত্তার ভূঁইয়া বিজয়ী হয়েছিলেন। গত ১১ ডিসেম্বর তিনি দলীয় সিদ্ধান্তে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এখন পর্যন্ত নির্বাচনী মাঠে আছেন বিএনপির দলছুট পাঁচবারের সাবেক সংসদ সদস্য আবদুস সাত্তার ভূঁইয়া (কলার ছড়ি), আশুগঞ্জ উপজেলার বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ (মোটরগাড়ি), জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী (লাঙল) ও জাকের পার্টির জহিরুল ইসলাম (গোলাপ ফুল)।

মাইনুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়