ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

প্রতি বছর নতুন নতুন চ্যালেঞ্জ আসছে: এনবিআর চেয়ারম্যান

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২৪ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৪১, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
প্রতি বছর নতুন নতুন চ্যালেঞ্জ আসছে: এনবিআর চেয়ারম্যান

এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম বলেছেন, ‘প্রতিবছরই মনে হয় আমাদের কাজ শেষ, কিন্তু প্রতি বছর আমাদের সামনে নতুন নতুন চ্যালেঞ্জ আসছে। এসব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশকে এগিয়ে নিতে কাজ করছে এনবিআর।’

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাজশাহীতে শিল্প ও বণিক সমিতির উদ্যোগে আয়োজিত ২০২৩-২৪ অর্থবছরের প্রাক বাজেট অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাজশাহী চেম্বার ভবনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে বিভাগের ৮টি জেলার ব্যবসায়ীরা অংশ নেন।

সভায় এনবিআর চেয়ারম্যান বলেন, ‘আমরা প্রতিবছর খুঁজে খুঁজে বের করি খাদ্য উৎপাদন ও কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য কোথায় কোথায় আমাদের সহযোগীতা করা দরকার। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টির জন্য আমাদের তরফ থেকে কি করার আছে তাও খতিয়ে দেখা হচ্ছে।’

রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মাসুদুর রহমান রিংকুর সভাপতিত্ব অন্যদের মধ্যে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কার্যালয়ের রাজশাহীর কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, রাজশাহী শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে এনবিআর চেয়ারম্যান নগর ভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। পরে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন তারা।

কেয়া/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়