ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুর্বৃত্তদের গুলিতে শিবপুর উপজেলা চেয়ারম্যান আহত

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ২৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:২৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৩
দুর্বৃত্তদের গুলিতে শিবপুর উপজেলা চেয়ারম্যান আহত

শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান

নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তদের গুলিতে উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান আহত হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে, প্রবীণ এই নেতার ওপর হামলার ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। ঘটনার পর থেকেই পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে শিবপুর থানা সংলগ্ন নিজ বাড়ির গেইটে দুর্বৃত্তদের গুলিতে আহত হন শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, হারুনুর রশিদ খান আজ (শনিবার) ভোরে নামাজ পড়তে মসজিদে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। ফিরে আসার সময় শিবপুর বাজারস্থ বাড়ির গেইটে মোটরসাইকেলে আসা তিন দুর্বৃত্ত হারুনুর রশিদ খানকে লক্ষ্য করে পেছন থেকে ৩টি গুলি করে। এসময় পিঠে গুলিবিদ্ধ হন হারুনুর রশিদ থান। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। ঘটনার পর থেকে পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

এ ব্যাপারে কথা বলতে একাধিক আওয়ামী লীগ নেতাকে ফোন করা হলেও তারা ফোন ধরেননি।

ওসি ফিরোজ তালুকদার বলেন, মুখোশধারী দুর্বৃত্তরা চেয়ারম্যানকে পেছন থেকে গুলি করেছেন। তাকে ঢাকায় পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে।

হৃদয়/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়