ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টয়লেটে মিললো শিক্ষার্থীর লাশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১৪ মার্চ ২০২৩   আপডেট: ১২:৪৯, ১৪ মার্চ ২০২৩
টয়লেটে মিললো শিক্ষার্থীর লাশ

সাবিব সায়েন

চট্টগ্রাম নগরের চকবাজার থানার মেহেদীবাগ এলাকার একটি মাদরাসার টয়েলেট থেকে সাবিব সায়েন (১০) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে পুলিশের কাছে দাবি করেছে মাদরাসা কর্তৃপক্ষ।

সোমবার (১৩ মার্চ) রাতে দারু সুফাত তাহফিজুল কোরান মাদরাসারে টয়লেট থেকে লাশটি উদ্ধার করা হয়। 

মারা যাওয়া সাবিব ওই মাদরাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায়। তিনি বাবা-মায়ের সঙ্গে নগরীর দামপাড়া এলাকায় বসবাস করতেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের মজুমদার বলেন, মারা যাওয়া শিশুটি মাদরাসার টয়েলেটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করছে মাদরাসা কর্তৃপক্ষ। শিশুটির গলায় একটি চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। 

মারা যাওয়া শিশু সাবিবের বাবা মশিউর রহমান চৌধুরী মিল্টন বলেন, প্রতিদিন সকাল ৯টায় আমি আমার ছেলেকে মাদরাসায় দিয়ে যাই। আবার রাত ৯টার দিকে বাসায় নিয়ে যাই। কিন্তু সোমবার রাতে ছেলেকে আনতে গিয়ে মাদরাসার নিচে অনেকক্ষণ অপেক্ষা করার পরও দেখি সে আসছে না। এরমধ্যে কয়েকজন ছাত্র এসে আমাকে মাদরাসার উপরে যেতে বলেন। মাদরাসার ওপরে উঠার সময় দেখি আমার ছেলেকে ধরাধরি করে ছেলেরা নামাচ্ছে। ওখান থেকে আমি ওকে (সাবিব) ম্যাক্স হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়